search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
2 টি ভোট
39 বার প্রদর্শিত
আবার চালু হল পুরস্কার প্রদান পদ্ধতি। প্রতি মাসে সর্বোচ্চ পয়েন্ট অর্জন করলেই পেয়ে যাবেন আকর্ষণীয় মোবাইল রিচার্জ।কার্যক্রম ভালো হলে রয়েছে অতিরিক্ত বোনাসের ব্যবস্থা।

নির্বিকের সাথেই থাকুন।
"নোটিশবোর্ড" বিভাগে
0
শুধু কী একজনকেই পেমেন্ট করবেন?বিকাশের মাধ্যমে কী পেমেন্ট করবেন না?

আপনার উত্তর

নির্বিক কপি-পেস্ট কে সমর্থন করে না। সুতরাং, কোন প্রশ্নের উত্তর অন্য ওয়েবসাইট থেকে হুবহু কপি-পেস্ট করে উত্তর প্রদান করবেন না। কপি-পেস্ট উত্তর প্রদান করা সময় যে বিষয়টি লক্ষ্য করবেন, আপনি যে উত্তরটি পুরাপুরি কপি-পেস্ট করেছেন সেটাকে সুন্দর মতো নিজের থেকে সাজিয়ে-গুছিয়ে উত্তর প্রদান করার চেষ্টা করুন। আপনার যে বিষয়ে দক্ষতা অভিজ্ঞতা নেই সে বিষয়ে উত্তর প্রদান করা থেকে বিরত থাকুন। প্রশ্নের উত্তর প্রদান করলে নির্ভুল,তথ্যবহুল উত্তর দিয়ে সমস্যার সমাধান করার জন্য চেষ্টা করুন। আংশিক, অসম্পূর্ণ,অযৌক্তিক উত্তর প্রদান করলে উত্তরটি মুছে ফেলা হতে পারে।

ছবি আপলোড করুন:

গোপনীয়তাঃ শুধুমাত্র এই অবহিতকরণ পাঠানোর জন্য আপনার ই-মেইল ঠিকানাটি ব্যবহৃত হবে ।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
0 টি উত্তর
মাসে সর্বোচ্চ পয়েন্ট অর্জন কারির জন্য কি রয়েছে।
22 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা শারিউল ইসলাম নাইম
0 টি ভোট
1 উত্তর
সকল কোম্পানী ই মোবাইল ফোন বিক্রয় করে মুনাফা অর্জন করে।।।কিন্তু একটি কোম্পানী আছে যাদের ফোনের মূল্য ফোন প্রস্তুতির মূল্যের দ্বিগুণের ও বেশি কিছু কিছু ক্ষেত্রে ৩ গূণের ও বেশি।।।কোন কোম্পানী সেটি???
05 জুন 2018 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Sakibias007
1 টি ভোট
0 টি উত্তর
পয়েন্ট- প্রতিটি উত্তর দেওয়ার জন্য সদস্যগণ ৩ পয়েন্ট করে পাবেন। প্রশ্নকারী যদি উত্তর সেরা নির্বাচিত করলে তাহলে উত্তরকারী পাবেন আরও বোনাস ১ পয়েন্ট। উত্তরে প্রতি সম্মত ভোটের জন্য ১ পয়েন্ট করে পাবেন, প্রতি অসম্মত ভোটের জন্য ১ পয়েন্ট করে বিয়োগ হবে।
30 ডিসেম্বর 2018 "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা Nirbik Admin
0 টি ভোট
1 উত্তর