search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
51 বার প্রদর্শিত
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে

আপনার উত্তর

নির্বিক কপি-পেস্ট কে সমর্থন করে না। সুতরাং, কোন প্রশ্নের উত্তর অন্য ওয়েবসাইট থেকে হুবহু কপি-পেস্ট করে উত্তর প্রদান করবেন না। কপি-পেস্ট উত্তর প্রদান করা সময় যে বিষয়টি লক্ষ্য করবেন, আপনি যে উত্তরটি পুরাপুরি কপি-পেস্ট করেছেন সেটাকে সুন্দর মতো নিজের থেকে সাজিয়ে-গুছিয়ে উত্তর প্রদান করার চেষ্টা করুন। আপনার যে বিষয়ে দক্ষতা অভিজ্ঞতা নেই সে বিষয়ে উত্তর প্রদান করা থেকে বিরত থাকুন। প্রশ্নের উত্তর প্রদান করলে নির্ভুল,তথ্যবহুল উত্তর দিয়ে সমস্যার সমাধান করার জন্য চেষ্টা করুন। আংশিক, অসম্পূর্ণ,অযৌক্তিক উত্তর প্রদান করলে উত্তরটি মুছে ফেলা হতে পারে।

ছবি আপলোড করুন:

গোপনীয়তাঃ শুধুমাত্র এই অবহিতকরণ পাঠানোর জন্য আপনার ই-মেইল ঠিকানাটি ব্যবহৃত হবে ।

এই প্রশ্নগুলিও দেখুন

3 টি ভোট
0 টি উত্তর
প্রথমত, একটা কথা অস্বীকার করার সুযোগ নেই। তা হলোঃ নির্বিকে সম্প্রতি সময় প্রশ্নোত্তর আগের থেকে কমে গেছে। এমতাবস্থায়, এই অনুমতি দিলে নির্বিকে আবারও আগের মত প্রশ্নোত্তর বাড়বে। দ্বিতীয়ত, নতুন পয়েন্ট সিস্টেম কার্যকর হওয়ায় সবার পয়েন্টই অনেক কমে গেছে। তাই সবার মধ্যে পয়েন্ট পাওয়ার ... নয়, বরং অনুরোধ। তাই ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তাই আমি মনে করি, সীমিত সময়ের জন্য হলেও এ অনুমতি দেওয়া উচিত।
12 জুলাই "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা ইফতি
1 টি ভোট
1 উত্তর
কিছুক্ষণ আগে থেকে খেয়াল করলাম যে প্রশ্ন বন্ধ করে দেওয়ার অপশনটি নেই। তা কি বন্ধ করা হয়েছে?
25 সেপ্টেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা GrManik
1 টি ভোট
1 উত্তর
গত কয়েকদিন আগে বিশেষজ্ঞদের প্রশ্ন বন্ধের অপশনটি বন্ধ করে দেওয়া হয়েছে। অতি শিঘ্রই খুলে দেওয়ার কথা। কিন্তু অপশনটি এখনো চালু করে দেওয়া হচ্ছে না কেন?
28 সেপ্টেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা GrManik