search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
3 টি ভোট
39 বার প্রদর্শিত
প্রথমত, একটা কথা অস্বীকার করার সুযোগ নেই। তা হলোঃ নির্বিকে সম্প্রতি সময় প্রশ্নোত্তর আগের থেকে কমে গেছে। এমতাবস্থায়, এই অনুমতি দিলে নির্বিকে আবারও আগের মত প্রশ্নোত্তর বাড়বে।

দ্বিতীয়ত, নতুন পয়েন্ট সিস্টেম কার্যকর হওয়ায় সবার পয়েন্টই অনেক কমে গেছে। তাই সবার মধ্যে পয়েন্ট পাওয়ার একটা চাহিদা তৈরি হয়েছে। এজন্য উক্ত অনুমতি দিলে হারানো পয়েন্টও ফিরে পাওয়া যাবে, পাশাপাশি নির্বিকে প্রশ্নোত্তরও বাড়বে। আবার নিজের জ্ঞান অন্যের সাথে ভাগাভাগি করাও যাবে।

তৃতীয়ত, এটি অভিযোগ নয়, বরং অনুরোধ। তাই ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

তাই আমি মনে করি, সীমিত সময়ের জন্য হলেও এ অনুমতি দেওয়া উচিত।
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে
0
খুব সুন্দর মতামত।একমত পোষণ করলাম।
0
 এখন পর্যন্ত ৪ জনের সমর্থন পাওয়া গেল। সবাইকেই ধন্যবাদ।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
1 টি ভোট
0 টি উত্তর
নির্বিকে নিজের প্রশ্নে নিজে উত্তর দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। নিজের জ্ঞান সবার সাথে ভাগাভাগি করে অর্জন করুন পয়েন্ট। তবে স্প্যাম করা বা অপ্রয়োজনীয় প্রশ্নোত্তর করা থেকে বিরত থাকুন। এতে আপনার শাস্তিও হতে পারে। প্রশাসকগণ এবং সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ।
14 জুলাই "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা ইফতি
0 টি ভোট
0 টি উত্তর
নির্বিক.কম-এমন ব্যবস্থা করা হয়েছে যে, নিজের প্রশ্ন নিজেই উত্তর দেওয়া যাবে! তাই দয়া করে, আপনার নিজের জ্ঞান পোস্ট করতে থাকুন । ধন্যবাদ, নির্বিক এগিয়ে যাক ।
31 অগাস্ট 2019 "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat