search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
64 বার প্রদর্শিত
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে
সম্পাদিত করেছেন

2 উত্তর

3 টি ভোট
আপনার যে প্রশ্ন বা উত্তর অনুমোদন দেয়া হয়নি সেগুলো প্রশ্ন বা উত্তর নয়। অনেক সময় আপনি প্রশ্ন ভুল বিভাগে করেন বা প্রশ্নে ভুল থাকে। আরো দেখা যায় আপনি ডুপ্লিকেট উত্তর প্রদান করেন। অনেক প্রশ্ন আবার অহেতুক থাকে যেমন আপনার বয়স কত, আপনি কোন ক্লাশে পরেন ইত্যাদি এইগুলো কি কোন প্রশ্ন হলো আপনি নিজেই বিশেষজ্ঞ বা সম্পাদক হলে কি এই সমস্ত প্রশ্ন অনুমোদন দিতেন। ইত্যাদি আরো অনেক কারণে আপনার প্রশ্ন ও উত্তর লুকায়িত করা হয় বা অনুমোদন দেয়া হয় না। মানসম্মত প্রশ্ন ও উত্তর করুন যেন প্রশাসন প্রশ্ন ও উত্তর অনুমোদন দিতে বাধ্য থাকে। এমন কোন প্রশ্ন বা উত্তর দিবেন না যেন অনুমোদন দেয়াই না যায়।
0 টি ভোট
আপনার প্রশ্ন অনুমোদন না হওয়ার প্রধান কারণ একই প্রশ্ন দ্বিতীয় বার করলে কিংবা প্রশ্নটি অসম্পূর্ণ থাকলে কিংবা প্রশ্নটি যদি সঠিক বিভাগে না করলে। আর উত্তর দেওয়ার সময় অন্য কারো উত্তর কপি করলে,একই জাতীয় উত্তর পূর্ণপ্রর্দশন করালে,উত্তর যদি প্রশ্নের সাথে না মিলে তাহলে,কিংবা অসভ্পূর্ণ উত্তর প্রদান করলে। উপরোক্ত বিষয় পরিহার করলে প্রশ্ন করলে কিংবা উত্তর প্রদান করলে অবশ্যই অনুমোদন পাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর 65 বার প্রদর্শিত
65 বার প্রদর্শিত
আমি প্রায় ২ ঘন্টা আগে দিয়েছি। আর ১০০+ পয়েন্ট সত্ত্বেও অনুমোদন কেন লাগছে? 
26 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা রাযী
1 উত্তর 25 বার প্রদর্শিত
25 বার প্রদর্শিত
গত কয়েকদিন আগে বিশেষজ্ঞদের প্রশ্ন বন্ধের অপশনটি বন্ধ করে দেওয়া হয়েছে। অতি শিঘ্রই খুলে দেওয়ার কথা। কিন্তু অপশনটি এখনো চালু করে দেওয়া হচ্ছে না কেন?
28 সেপ্টেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা GrManik
2 টি উত্তর 57 বার প্রদর্শিত
0 টি উত্তর 14 বার প্রদর্শিত
14 বার প্রদর্শিত 23 অক্টোবর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা Md tawhid. Islam
1 উত্তর 45 বার প্রদর্শিত
45 বার প্রদর্শিত 08 সেপ্টেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা Md Muhibbulla