search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
80 বার প্রদর্শিত
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে

3 উত্তর

2 টি ভোট
ধূমপান হলো একধরনের নেশা।এটাতে আসক্তি হয়ে গেলে ছাড়া অনেকটা কঠিন হয়ে পড়ে।একজন ধূমপায়ী যদি ধূমপান হঠাৎ করে ছেড়ে দেয় তাহলে তার মধ্যে নানা উপসর্গ দেখা দেয়।যেমন মেজাজ খিটখিটে হয়,কাজে মন বসে না ইত্যাদি।এসব কারণে পরে তার আবার ধূমপানের জন্য আসক্তি হয়।তাই ধূমপান ছাড়া কঠিন হয়।
1 টি ভোট
ধুমপান একটি বদ অভ্যাস আর বদঅভ্যাস ছাড়াটা একটু কঠিন কাজই।মানুষ অভ্যাসের দাস,আর সেটা যদি হয় বদঅভ্যাস তাহলে তো কথাই নেই।আর অভ্যাস ভয়ানক জিনিস কথায় আছে।তাই এটিকে একদিনে চাইলেই বদলাতে পারবেন না,সময় নিতে হবে,
0 টি ভোট
সিগারেট ছাড়ার পর একটা কৃত্রিম হতাশা ও দুশ্চিন্তা মস্তিস্কে কাজ করে প্রায় ৩১ দিন পর্যন্ত। ফলে অধিকাংশ ক্ষেত্রেই সিগারেট ছেড়ে দেওয়ার কঠিন পণ করার পরও অনেকে আবার ধূমপান শুরু করেন।

সম্পর্কিত প্রশ্ন

3 টি উত্তর
2 টি উত্তর
1 উত্তর
১টা উত্তর দেওয়ার সময়ও ঠান্ডা মাথায় উত্তর দিতে পারছি না ! যার কারণে কয়েকসময় উত্তরের বানান, ইউআরএল ইত্যাদি ভুল-ক্রটি হয়ে থাকে ! দয়া করে, বলুন কেন এরকম হয় ?
01 অগাস্ট 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা Md:Tuhin (সম্পাদক)
0 টি উত্তর
তারা ও মানুষ আমরাও মানুষ।তাদের এমন কি রয়েছে যেটার কারনে তারা আমাদের থেকে এত এগিয়ে?
20 এপ্রিল 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat