153 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 1

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 2

হ্যাঁ, OwnTweet হল একটি বাংলাদেশি ওয়েবসাইট, টুইটারের মতোই। OwnTweet ২০২৩ সালে চালু হয়েছিল। এটি একটি বিকেন্দ্রীভূত সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম ।

OwnTweet অনেক উপায়ে টুইটারের অনুরূপ। ব্যবহারকারীরা পোস্ট তৈরি করতে, অন্য ব্যবহারকারীদের অনুসরণ করতে এবং পোস্টগুলিতে লাইক,রিটুইট ও কমেন্ট করতে পারে। OwnTweet এর কিছু বৈশিষ্ট্য রয়েছে যা টুইটারের থেকে আলাদা। 

OwnTweet এখনও একটি অপেক্ষাকৃত নতুন প্ল্যাটফর্ম, কিন্তু বাংলাদেশে এটি জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এটি এমন ব্যবহারকারীদের জন্য একটি ভাল বিকল্প যারা টুইটারের বিকল্প খুঁজছেন যা আরও বিকেন্দ্রীভূত এবং গোপনীয়তা-কেন্দ্রিক।

OwnTweet বৈশিষ্ট্য

Owntweet হল একটি সামাজিক পরিষেবা যা ব্যবহারকারীদের ছোট বার্তা পোস্ট করতে পারে। টুইটগুলি ৬০০ অক্ষর পর্যন্ত দীর্ঘ হতে পারে এবং এতে পাঠ্য, ছবি, ভিডিও এবং লিঙ্ক ইত্যাদি অন্তর্ভুক্ত থাকতে পারে। ব্যবহারকারীরা তাদের টাইমলাইনে তাদের টুইটগুলি দেখতে অন্যান্য ব্যবহারকারীদের অনুসরণ করতে পারে। OwnTweet সারা বিশ্বের লোকেরা ব্যবহার করতে পারে এবং তাদের মতামত প্রকাশ করতে পারে, ইত্যাদি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
01 এপ্রিল 2018 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...