96 বার প্রদর্শিত
"নোটিশবোর্ড" বিভাগে করেছেন Level 6
২০১৮ সালেই এইদিনেই সম্ভবত বিকেলে আমি মাধ্যমে সন্ধান পাই নির্বিক ডট কমের। এটা আমার লগইন করা প্রথম প্রশ্ন উত্তর ওয়েবসাইট। এজন্য প্রশ্নোত্তর করতে অনেক ভাল লাগত। এক পর্যায়ে মাত্র ১২ দিনের মাথায় আমাকে নির্বাচিত করা হয় বিশেষজ্ঞ হিসেবে!

তারপর আমার কার্যক্রম আরো বেড়ে যায়। ২০১৮ এর শেষ পর্যন্ত অনেক কার্যক্রম চালিয়েছি। এর মাঝে ভাল সম্পর্ক গড়ে ওঠে এডমিনের সাথে। ২০১৮ সালে আমি একবার বরখাস্ত হয়েছিলাম। তারপর আবার আমাকে বিশেষজ্ঞ করা হয়।

২০১৯ সালে এসে আমার সথে এক সম্পাদকের সাথে মনোমালিন্য হয়। এর জের ধরে আবার আমাকে বরখাস্ত করা হয়, পরে আবার আমাকে বিশেষজ্ঞ করা হয়!

তবে আমি বার বার নিয়ম ভেঙ্গেছি, বার বার আমাকে মাফ করা হয়েছে। এক পর্যায়ে আমাকে সম্পাদক পদে নিয়োগ দেয়া হয়। কিন্তু সেদিনই "অন্য ওয়েবসাইটের সাথে যুক্ত থাকার অপরাধে" আমাকে নিষিদ্ধ করা হয়।

এরপর লম্বা সময় আর নির্বিকে আসেনি। হঠাৎ একদিন ইমেইল চেক করতে গিয়ে দেখি, ফারহান ভাইয়ের মেইল। তিনি বলেছেন আমাকে আবারও বিশেষজ্ঞ করা হয়েছে আর নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। কিন্তু পড়াশোনার অজুহাত দিয়ে আমি তা প্রত্যাখ্যান করি। আসলে আমি একটু অভিমান করেছিলাম।

আবার লম্বা বিরতি। আবারো একদিন ইমেইল চেক করতে গিয়ে দেখি, Ainul VS Rimon নামে এক ইউজার আমার একটা উত্তরে ভাল একটা কমেন্ট করেছেন। তাতে অনুপ্রাণিত হয়ে আবার নির্বিকে কার্যক্রম চালাতে থাকি। আবার আমাকে বিশেষজ্ঞ করা হয়। আমার সাথে Ainul VS Rimon এর খুবই ভাল সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে আমাকে আবারও সম্পাদক করা হয়। এর পড় ছোট্ট একটা ভুল বোঝাবুঝি, বিশাল পাহাড়ের আকার ধারণ করে। এই পাহাড়েই চাপা পড়ে আমাদের বন্ধুত্ব।

যাই হোক, আমি এখনও সম্পাদক আছি, আলহামদুলিল্লাহ। এ পর্যন্ত আমাকে মোট ৫ বার বিশেষজ্ঞ আর ২ বার সম্পাদক নির্বাচিত করা হয়।

এতক্ষণ ধরে এই পোষ্টটা পড়ার জন্য আর আমার পাশে থাকার জন্য আপনাদের সব্বাইকে অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে আমাকে বারবার ক্ষমা করে, আন্তরিকতার সাথে বার বার কাছে টেনে নেওয়া আডমিন ফারহান ভাইকে ধন্যবাদ।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
08 নভেম্বর 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rahad Abbas Level 2
0 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...