search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
1 টি ভোট
37 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে

1 উত্তর

2 টি ভোট
আমি নিসঃঙ্গ ও হতাশগ্রস্থ অবস্থায় যে সেরা কাজটি করেছি, সেটি হলো -ধৈর্য ধারণ । কারণ ধৈর্যশীলদের আল্লাহ্ ভালোবাসেন । বিপদে ধৈর্য ধারণ করলে পরকালে ধৈর্যশীলদের অন্তর্ভুক্ত হওয়া যায় । কেননা, ধৈর্য গুণের চেয়ে আর গুণ নাই । যে ধৈর্য ধরে সেই রয় । যে না হতাশ হয় সে সফল নাহি হয় । এছাড়া ধৈর্য ধারণের পাশাপাশি আমি যে কাজটি করেছিলাম সেটা হলো, ধৈর্য নিয়ে সমস্যা সমাধানের চেষ্টা । কারণ, আল্লাহ্ বলেছেন, "মানুষ যা চাই, তাই পাই । যদি সে চেষ্ট করে" । ধন্যবাদ, নির্বিকের সকল সদস্যবৃন্দদের ।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
9 টি উত্তর
কেন বিরক্ত লাগে?
25 সেপ্টেম্বর 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat
0 টি ভোট
6 টি উত্তর
আপনি এখনও পর্যন্ত গেছেন এমন সবচেয়ে আকর্ষণীয় ও সুন্দর জায়গাটি কোনটি?
02 এপ্রিল 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat
0 টি ভোট
10 টি উত্তর
আমি " রিয়াল মাদ্রিদ ক্লাব দে ফুতবল " এর সাপোর্টার। এই প্রশ্নে মতামত অনুসারে বর্তমান RANKING:          দল                           সমর্থক  1. রিয়াল মাদ্রিদ (RMA)        ৪ 2. বার্সেলোনা (FCB)              ৩ 3. সুপার কিং                         ১ 4. মোহামেডান                       ১ 5. প্যারিস (PSG)                  ১ আপনি?    
02 জুন "মতামত" বিভাগে জিজ্ঞাসা ইফতি
0 টি ভোট
3 টি উত্তর
মনে করুন, এক সমুদ্র যাত্রায় আপনি এমন ১টি জায়গায় এসেছেন; যেখানে ৩টি দ্বীপ আছে। প্রথমটিতে আছেঃ আপনার অনেক ছোটবেলার প্রিয় বন্ধু, যে কীনা এখনও আপনার জন্য অপেক্ষা করছে। দ্বিতীয়টিতে আছেঃ ইন্টারনেট, যেখানে আপনার যত প্রয়োজন, তত ইন্টারনেট চালাতে পারেন। তৃতীয়টিতে আছেঃ অগণিত সুখ-শান্তি। এখন, আপনি কোন দ্বীপে যাবেন? এবং কেন যাবেন, তা উত্তরে ব্যক্ত করুন।
11 ফেব্রুয়ারি "মতামত" বিভাগে জিজ্ঞাসা তুহিন