155 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন
আমি গত ৫ বছর ধরে হস্থমৈথুন করে আমি অনেক চিকন হয়ে গেছি এখন যদি আমি হস্থমৈথুন করা ছেড়ে দেই তাহলে কি আমি মোটা তাজা হতে পারব আর এই রোগের কি কোনো ভিটামিন আছে না কোনো হোমিও খেতে হবে দয়া করে বলবেন প্লিজ

1 উত্তর

0 টি ভোট
করেছেন
হস্তুমৈতুন করলেই মানুষ চিকন হয়ে যায় এটা আপনাকে কে বলেছে।হস্তুমৈতুন করলেই মানুষ চিকন হয়ে যায় না তবে হস্তুমৈতুনকারীদের রোগ বালাই সারাবছর ধরেই থাকে। আপনি ভালো একজন ডাক্তার দেখিয়ে ব্যবস্থা নিতে পারেন।আর বেশি বেশি সাস্থসম্মত খাবার ও বেশি বেশি শাকসবজি খান। কথা হল হস্তুমৈতুন করাটা ইসলামে সমপূর্ন হারাম আপনার যদি সার্মথ্য থাকে তাহলে বিয়ে করবেন।আপনাকে এ রখম পাপ কাজ সমপূন্য ভাবে চেড়ে দিতে হবে । এরখম সীমা লঙ্গনকারীর পাপ করবেন না।হস্তুমৈতুন কারীদেরকে আল্লাহ তায়ালা জাহান্নামের আগুনে পোড়াবেন বলেছেন তবে এ কথাও বলেছেনযে আমার রহমত থেকে নৈরাশ হয়ো না ।যদি আমারা মাপ এর মতো মাপ চাইতে পারি তাহলে তিনি অবশ্যই আমাদেরকে মাপ করে দিবেন ইনশাআল্লাহ।আল্লাহ আমাদের কে শয়তানের কাজ থেকে দূরে থাকার তৌফিক দাও ,আমিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
24 জুলাই 2021 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
14 এপ্রিল 2020 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন বাঘা বালক
1 উত্তর
0 টি উত্তর
2 টি উত্তর
16 জানুয়ারি 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সিয়াম আহমেদ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...