127 বার প্রদর্শিত
"পড়াশোনা" বিভাগে করেছেন Level 1

আমি মাদ্রাসায় পড়ি। মাদ্রাসা থেকে উপবৃত্তির টাকা পেতাম। তখন সেকায়েপ নামের একটা কম্পানী টাকা দিত।


হঠাৎ করে  সেকায়েপ বন্ধ হয়ে যায়,তারপর গত বছর (২০১৯ সালে) আমাদের মাদ্রাসায় পুনরায় সরকারি ভাবে উপবৃত্তির টাকা দেওয়ার জন্যে সকল ছাত্র ছাত্রীদের সিমে বিকাশ অ্যাকাউন্ট খুলে যায়।কিছুদিন আগে আমাদের মাদ্রাসার সুপারের কাছে অফিস থেকে একটা ফরম আসে, উক্ত ফরমে বিকাশ অ্যাকাউন্ট করে নেওয়া প্রতেক ছাত্র ছাত্রীর নামের পাশে তাদের স্টুডেন্ট আইডি নম্বর আসে, সেখানে আমার নাম আসছে কিন্তু স্টুডেন্ট আইডি আসেনি। এবং আমার বিকাশ অ্যাকাউন্টিও সম্পূর্ন অ্যাক্টিভ হয়নি শুধু মোবাইল রিচার্জ ও ব্যালেন্স চেক অপশন দুটো আসে। আমার সাথে যেই ছাত্র ছাত্রীরা বিকাশ অ্যাকাউন্ট করেছে তাদরে টাকা গত মাসে তাদের অ্যাকাউন্টে আসছে। আর আমার অ্যাকাউন্ট চেক করে দেখেছি টাকা আসেনি।  যারা বিকাশ অ্যাকাউন্ট করে গেছে তাদের সাথে যোগাযোগ করলাম তারা বলে কি হয়েছে তা আমরা জানিনা। আমাদের সুপার হুজুর অফিসে আলাপ করলো তারাও একই কথা বলে আমরা জানিনা। এমতবস্থায় আমি কি করতে পারি???

কোন সহানুভূতিশীল ব্যাক্তি থাকলে প্লিজ আমাকে একটু হেল্প করুন।

আমি এখন কোথায় কার সহায়তা পেতে পারি, কেউ জানালে আল্লাহ চাহেতো অনেক উপকৃত হতাম।।। প্লিজ হেল্প!!!প্লিজ হেল্প!!!প্লিজ হেল্প!!!করুন আমাকে।

1 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 7
আমার মনে হয়, আপনি স্টুডেন্ট অ্যাকাউন্ট তৈরি করেন নাই। যারা স্টুডেন্ট অ্যাকাউন্ট করেছে, তাঁরা সকলেই তাদের অ্যাকাঊন্টের বিশেষ নাম্বার পেয়েছে। আপনার অ্যাকাউন্ট, তাই নাম্বারই বা কোথা থেকে আসবে? আমাদের ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের নোটিশবোর্ডে তো উপবৃত্তির জন্য রুপালী ব্যাংক স্টুডেন্ট অ্যাকাউন্ট করার নির্দেশ আছে। দয়া করে, একটু তদন্ত করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
01 ফেব্রুয়ারি 2020 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন $Ben Stokes Level 2
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...