• নিবন্ধন
search
প্রবেশ
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
2 টি ভোট
69 বার প্রদর্শিত
আমি ঘুমের ঘোরে কথা বলি এ ব্যাপারটা আমার রুমমেট আমাকে বলে।এটার কারণে আমাকে খুব লজ্জাও পড়তে হয়েছে।আমি সামাজিক অপমানের ভয়ে নিজের বাড়ি ছাড়া অন্য কোথাও রাত কাটাই না,কী কথা বলে ফেলবো সেই ভয়ে নিজের বাড়িতেই রাতের পর রাত কাটিয়ে দেই।এখন আমি ঘুমের ঘোরে কথা বন্ধ করবো কিভাবে আর ঘুমের ঘোরে কী বিষয়ে কথা বলছি সে বিষয়ে জানবো কিভাবে?প্লিজ নেটে থেকে কপি করে উওর দেবেন না।নিজের অভিজ্ঞতা থেকে উওরটা দিন।
"নিত্যনতুন সমস্যা" বিভাগে
1
আপনার উচিত একজন সাইকোলজিষ্ট -এর পরামর্শ নেওয়া।

1 উত্তর

1 টি ভোট
এটা আপনার একটা প্রায় রোগের মতো।আপনি সারাদিন যেগুলো নিয়ে ব্যস্ত থাকেন সেগুলোরই আংশিক মিল থাকে যেগুলো আপনি ঘুমের মধ্যে বলেন।আপনি সবসময় চিন্তিত না হয়ে খুব ঠান্ডা মাথায় কাজ করুন।টেনশন করা একদম বাদ দিন।পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করুন।এতে মন ভালো থাকবে।আর সুযোগ পেলে একজন ভালো অভিজ্ঞ ডাক্তার দেখান।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর 31 বার প্রদর্শিত
31 বার প্রদর্শিত
নাক ডাকা সমস্যা সমাধান কিভাবে করা যায়?
26 সেপ্টেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা Farhan Monsur
0 টি ভোট
1 উত্তর 24 বার প্রদর্শিত
0 টি ভোট
1 উত্তর 53 বার প্রদর্শিত
2 টি ভোট
2 টি উত্তর 52 বার প্রদর্শিত
52 বার প্রদর্শিত
আমি বেশ কিছুদিন ধরে খেয়াল করে দেখেছি আমি যা ভাবি সেসব আমার আশেপাশের লোকেরা জেনে ফেলে।এ ব্যাপারটা আমার বিশ্বস্ত বন্ধুদের কাছে জানালে তারা বলে মনের কথা জানা সম্ভব না কিন্তু আমার সবসময় মনে হয় আমি যেসব বিষয়ে ভাবি সেগুলো সব তাদের কাছেও পৌঁছায়। এইসব সমস্যার কারনে আমি লোকজনের মধ্যে কোনো বিষয়ে ভাবতে ভয় পাই।এখন আমি কিভাবে পরিক্ষা করে বুঝবো আমার মনের কথা আমি ছাড়া অন্য কেউ কিছুই জানতে পারছে না?
16 জানুয়ারি "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা সিয়াম আহমেদ
...