311 বার প্রদর্শিত
"নিত্যনতুন সমস্যা" বিভাগে করেছেন Level 2

2 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 7
উত্তর: সব জাভা মোবাইলরই অপেরামিনি ব্যাউজারটি ব্যবহার করতে ডাটা লাগে । আপনি এখানে যত ফ্রি সাইট Browse করেন না কেন, তাতেই ডাটা প্রযোজ্য । তাই আপনার জাভা মোবাইল দিয়ে ফ্রি ব্যাসিক মত বিনামূল্যে Borswe করার সাইটে এমবি কাটে । এর জন্য আপনি বিনামূল্যের Browser অথবা জাভা মোবাইলের জন্য কোন ভাল Browser ব্যবহার ডাউনলোড করুন ।
করেছেন Level 7
আপনি এই মূহুর্তে ইউসি ব্রাউজারটি ব্যবহার করে দেখতে পারেন । UC ব্রাউজারটি সবচেয়ে ভালো এবং এটা দিয়ে সাইট ব্রাউজ করতে ডাটা লাগে না । তাই ফ্রি ব্যাসিক এটা দিয়ে ফ্রিতে চালাতে পারবেন! দ্রুত ব্রাউজ করতে এবং আপানার ডাটা সংরক্ষণে এটি আপনার বিশ্বস্ত সহযোগী । এটি সর্বপ্রথম তৈরি হয়েছিল জাভা মোবাইলের জন্য । তাই এখনই আপনার মোবাইল ডিভাইস থেকে ব্রাউজ করুন http://bn.ucweb.com/ -এ লিঙ্ক আর, ডাউনলোড করে নিন বিনামূল্যর ব্রাউজ করার ইউসি ব্রাউজার অথবা এই http://bn.ucweb.ucbrowser/download ডাউনলোড লিঙ্কে চাপুন ।
0 টি ভোট
করেছেন Level 5
আপনি Opera Mini 4.5 ডাউনলোড করে ইন্স্টল করুন এরপর জিপি অথবা রবি সিমে ইনপুট এড্রেস Freebasics.com দিবেন । আর যদি টাকা কেটেই থাকে তবে যখন টাকা থাকবেনা তখন ব্যবহার করুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর
30 জুলাই 2019 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
0 টি উত্তর
0 টি উত্তর
3 টি উত্তর
18 ফেব্রুয়ারি 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন At Tuba Bin Mariam Level 1
1 উত্তর
17 মার্চ 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mohammed Siam Level 1
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...