search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
82 বার প্রদর্শিত
"নিত্যনতুন সমস্যা" বিভাগে

2 উত্তর

1 টি ভোট
উত্তর: সব জাভা মোবাইলরই অপেরামিনি ব্যাউজারটি ব্যবহার করতে ডাটা লাগে । আপনি এখানে যত ফ্রি সাইট Browse করেন না কেন, তাতেই ডাটা প্রযোজ্য । তাই আপনার জাভা মোবাইল দিয়ে ফ্রি ব্যাসিক মত বিনামূল্যে Borswe করার সাইটে এমবি কাটে । এর জন্য আপনি বিনামূল্যের Browser অথবা জাভা মোবাইলের জন্য কোন ভাল Browser ব্যবহার ডাউনলোড করুন ।
আপনি এই মূহুর্তে ইউসি ব্রাউজারটি ব্যবহার করে দেখতে পারেন । UC ব্রাউজারটি সবচেয়ে ভালো এবং এটা দিয়ে সাইট ব্রাউজ করতে ডাটা লাগে না । তাই ফ্রি ব্যাসিক এটা দিয়ে ফ্রিতে চালাতে পারবেন! দ্রুত ব্রাউজ করতে এবং আপানার ডাটা সংরক্ষণে এটি আপনার বিশ্বস্ত সহযোগী । এটি সর্বপ্রথম তৈরি হয়েছিল জাভা মোবাইলের জন্য । তাই এখনই আপনার মোবাইল ডিভাইস থেকে ব্রাউজ করুন http://bn.ucweb.com/ -এ লিঙ্ক আর, ডাউনলোড করে নিন বিনামূল্যর ব্রাউজ করার ইউসি ব্রাউজার অথবা এই http://bn.ucweb.ucbrowser/download ডাউনলোড লিঙ্কে চাপুন ।
0 টি ভোট
আপনি Opera Mini 4.5 ডাউনলোড করে ইন্স্টল করুন এরপর জিপি অথবা রবি সিমে ইনপুট এড্রেস Freebasics.com দিবেন । আর যদি টাকা কেটেই থাকে তবে যখন টাকা থাকবেনা তখন ব্যবহার করুন

সম্পর্কিত প্রশ্ন

0 টি উত্তর
জাভা ফোন দিয়ে কীভাবে অন্য ফোনের Mb ব্যবহার করব?
26 অক্টোবর 2019 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা Rasel Rana