নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
221 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (5,571 পয়েন্ট)

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

2 উত্তর

0 টি ভোট
করেছেন (1,275 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
মেয়েরা স্মার্ট ছেলে পছন্দ করে।তার মধ্যে ভালো গুণাবলিসহ সেই মেয়েটির দুঃখ কষ্ট বোঝার অনুভুতি থাকতে হবে।সবার সাথে মিশতে পারে অর্থাৎ আত্মীয়দের সাথে মিশতে পারার মানসিকতা থাকতে হবে।এছাড়া পড়াশোনায় ভালো থাকতে হবে।তাছাড়া পছন্দ করবে না।এখন লেখাপড়া আগে দেখে তারপর স্মার্ট কেমন সেটা দেখে।
0 টি ভোট
করেছেন (4,065 পয়েন্ট)
পৃথিবীতে প্রত্যেকটি মানুষ আলাদা। তাদের পছন্দ, অপছন্দও আলাদা। তাই একটা দোকানে শত শত জামার মাঝে আপনার একটা ভালো লাগে। এমন কিছু জামাও দেখেন যেগুলো দেখলে আপনার একদমই ভালো লাগে না। ভাবেন এগুলো দোকানে রাখে কেন? এমন জামাও আবার কেউ কিনে নাকি? কিন্তু সেগুলোও বিক্রি হয়। কারণ আপনার ইউনিক চয়েজ অনুযায়ী সেটা খারাপ লেগেছে। অন্যজনের চয়েজে সেটাই ভালো।
একইভাবে মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে এর কোন নির্দিষ্ট উত্তর নেই। এখানে হয়তো অনেক মেয়ে উত্তর দিবে। কিন্তু সেটা শুধুই সে মেয়েটার মতামত। অন্য একজন মেয়ের ভালো লাগা এর চেয়ে ভিন্ন হবে। এটাই ফ্যাক্ট। কারণ প্রত্যেকে আলাদা।
তবে একটা জিনিস নিশ্চয়তা সহকারে বলতে পারবো, যারা 'মেয়েদের পছন্দের ছেলে' হতে চায় তাদের কখনোই মেয়েরা পছন্দ করবে না। তাই এটা না খুঁজে নিজে যেমন আছেন নিজেকে আরো ভালোভাবে চিনে নিজ অনন্য বৈশিষ্ট্যগুলোকে রক্ষা করুন, প্রকাশ করুন। অন্যের পছন্দের হওয়ার জন্য কিছু হতে না চেয়ে। এর মানে এই না উদাসীন হয়ে যাবেন। নিজেকে প্রতিনিয়ত অবশ্যই উন্নত করবেন। তবে তা অন্য কারো জন্য নয় নিজের ভালো লাগার জন্য, নিজেকেই আরো ছাড়িয়ে যাবার জন্য। যেমন ধরুন আপনার ইঞ্জিনিয়ার হওয়ার ইচ্ছা, প্রবল আগ্রহ। কিন্তু জানলেন মেয়েরা ডাক্তার ছেলেদের ভালোবাসে। এমন অবস্থায় নিজের শখ ছেড়ে ডাক্তার হওয়ার চেষ্টায় মত্ত হয়ে গেলে হবে না। আপনার নিজের অনন্যতাটাকে ধরে রাখতে হবে, নিজে যা তা নিয়েই আত্মবিশ্বাসী থাকতে হবে মেয়েরা পছন্দ করলো কি না তা না ভেবে। তখন দেখবেন শুধু মেয়েরা না, সবাই ই ভালোবাসছে, পছন্দ করছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

+1 টি ভোট
1 উত্তর
17 ফেব্রুয়ারি "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃনাজমুল হুদা (27 পয়েন্ট)
+1 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
29 অক্টোবর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sabbir Ahammed (49 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
19 মে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd (2,698 পয়েন্ট)
+1 টি ভোট
2 টি উত্তর
17 জুলাই "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন TUFAZZAL ISLAM (52 পয়েন্ট)
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,708 টি প্রশ্ন

21,524 টি উত্তর

1,597 টি মন্তব্য

4,932 জন সদস্য

...