• নিবন্ধন
search
প্রবেশ
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
1 টি ভোট
478 বার প্রদর্শিত
আমার মাথায় দিনের বেশ কিছু সময় যৌন চিন্তা ভাবনা জাগ্রত হয়।আমি মাঝে মঝে নেটে খারাপ ছবি দেখে থাকি।এর থেকে পরিত্রানের উপায়টা কি
"যৌন" বিভাগে

3 উত্তর

1 টি ভোট
আমি আপনাকে বলব আপনি নিজেকে অন্য কোন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করুন।আপনার কি কোনো হবি আছে?না থাকলে যেকোন একটি হবি বের করার চেষ্টা করুন।নিজের হবিতে সময় কাটান।বাসায় একা কম থাকার চেষ্টা করবেন।ফ্যামিলি কিংবা বন্ধু বান্ধবের সাথে সময় বেশি কাটান।পারলে ১ মাসের জন্য কম্পিউটার কিংবা স্মার্টফোন বর্জন করুন।আসলে সবকিছুই নিজের কাছে।আপনার ইচ্ছা থাকলে সবকিছুই সম্ভব।
0
ধন্যবাদ ভাইয়া
0
https://stoppornographybd.blogspot.com এই ঠিকানায় একবার ব্রাউজ করুন। আরো বিস্তারিত জানিতে পারবেন সাথে সাথে খারাপ ছবি দেখা থেকে ও বাঁচতে পারবেন।লিংক টা শুধু প্রশ্নকারীর জন্য নয়, যাদের এমন এমন অভ্যাস আছে, তারা অবস্যই ব্রাউজ করবেন। (এটা আমার ওয়েব না)
0
ওয়েলকাম @cala cad
–1 টি ভোট
আপনি শরীয়তসম্মত জীবন যাপন করুন।বেশি বেশি ইবাদত করুন।এতে মনে শান্তি আসবে।
–2 টি ভোট
যৌন চিন্তা ভাবনা থেকে মুক্ত পেতে হলে আপনাকে অন্যকোনো কাজে নিজেকে ব্যস্ত রাখতে হবে।আপনার বিয়ের বয়স হলে আপনি বিয়ে করে ফেলুন।দৈনিক পাচঁ ওয়াক্ত নামায আদায় করুণ।তাহলেই আপনি যৌন চিন্তা ভাবনা থেকে মুক্ত হতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি ভোট
1 উত্তর 195 বার প্রদর্শিত
195 বার প্রদর্শিত
আমার গোপনাঙ্গের দুই পাশে রানের চিপায় দাদ হয়েছে পরে তা ভালো হয়ে গেছে কিন্তু দাদের কালো দাগ রয়ে গেছে। এখন এই কালো দাগ ফর্সা করবো কিভাবে ? এর জন্য কোনো ভালো ক্রিম,লোশন বা ওষুধ থাকলে বলুন। সবার মতামত আশা করছি।
01 মার্চ 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা zarjijul
6 টি ভোট
5 টি উত্তর 445 বার প্রদর্শিত
4 টি ভোট
4 টি উত্তর 263 বার প্রদর্শিত
263 বার প্রদর্শিত
হস্থমৈথুন থেকে বাঁচার কি কোনো উপায় আছে? আমি হস্থমৈথুন থেকে বাঁচতে চাই
09 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat
5 টি ভোট
2 টি উত্তর 628 বার প্রদর্শিত
628 বার প্রদর্শিত
আমার ঘন ঘন স্বপ্ন দোষ হয়।আমি এ থেকে রক্ষা পেতে চাই।এখন কি করব?
14 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা Md tushar
3 টি ভোট
1 উত্তর 284 বার প্রদর্শিত
284 বার প্রদর্শিত 03 মার্চ 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা Md tushar
...