1,168 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 5
আমার মাথায় দিনের বেশ কিছু সময় যৌন চিন্তা ভাবনা জাগ্রত হয়।আমি মাঝে মঝে নেটে খারাপ ছবি দেখে থাকি।এর থেকে পরিত্রানের উপায়টা কি

3 উত্তর

0 টি ভোট
করেছেন Level 8
আমি আপনাকে বলব আপনি নিজেকে অন্য কোন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করুন।আপনার কি কোনো হবি আছে?না থাকলে যেকোন একটি হবি বের করার চেষ্টা করুন।নিজের হবিতে সময় কাটান।বাসায় একা কম থাকার চেষ্টা করবেন।ফ্যামিলি কিংবা বন্ধু বান্ধবের সাথে সময় বেশি কাটান।পারলে ১ মাসের জন্য কম্পিউটার কিংবা স্মার্টফোন বর্জন করুন।আসলে সবকিছুই নিজের কাছে।আপনার ইচ্ছা থাকলে সবকিছুই সম্ভব।
করেছেন Level 1
ধন্যবাদ ভাইয়া
করেছেন Level 6
https://stoppornographybd.blogspot.com এই ঠিকানায় একবার ব্রাউজ করুন। আরো বিস্তারিত জানিতে পারবেন সাথে সাথে খারাপ ছবি দেখা থেকে ও বাঁচতে পারবেন।লিংক টা শুধু প্রশ্নকারীর জন্য নয়, যাদের এমন এমন অভ্যাস আছে, তারা অবস্যই ব্রাউজ করবেন। (এটা আমার ওয়েব না)
করেছেন Level 8
ওয়েলকাম @cala cad
0 টি ভোট
করেছেন Level 6
আপনি শরীয়তসম্মত জীবন যাপন করুন।বেশি বেশি ইবাদত করুন।এতে মনে শান্তি আসবে।
–2 টি ভোট
করেছেন Level 5
যৌন চিন্তা ভাবনা থেকে মুক্ত পেতে হলে আপনাকে অন্যকোনো কাজে নিজেকে ব্যস্ত রাখতে হবে।আপনার বিয়ের বয়স হলে আপনি বিয়ে করে ফেলুন।দৈনিক পাচঁ ওয়াক্ত নামায আদায় করুণ।তাহলেই আপনি যৌন চিন্তা ভাবনা থেকে মুক্ত হতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 সেপ্টেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
2 টি উত্তর
12 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
2 টি উত্তর
27 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd Level 6
1 উত্তর
01 মার্চ 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন zarjijul Level 2
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...