129 বার প্রদর্শিত
"পড়াশোনা" বিভাগে করেছেন

৬ষ্ঠ থেকে নবম শ্রেণির এসাইনমেন্ট সমাধান দেখেননি এখান থেকে। সকল প্রশ্নের সমাধান দেওয়া আছে। দেখুন

করেছেন
খুব সুন্দর প্রশ্ন

2 উত্তর

+1 টি ভোট
করেছেন

৬ষ্ঠ থেকে নবম শ্রেনির অ্যাসাইনমেন্টের সমাধান তোমরা খুজছো। কারণ করোনাকলীন সময়ে মাধ্যামিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে তোমাদের পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য অ্যাসাইনমেন্ট লিখার ব্যাবস্থা করা হয়েছে। তোমাদের সেই অ্যাসাইমেন্ট গুলোর উত্তর লেখা কপি করতে নিষেধ করা হয়েছে। তবে অনলাইনের সাহায্য নেওয়ার কথা বলা হয়েছে। তাই তোমরা অনলাইনের সাহায্য নিতে পারো তবে কপি করার চেষ্টা না করাই ভালো। আগে পুরো অ্যাসাইনমেন্টটির উত্তর পড়ে নিবে এবং পরে তা নিচে লেখার চেষ্টা করবে। তবে সময় না পেলে কপি করো। তবে অনলাইনে মানসম্মত উত্তরের খুব অভাব। আবার কোনো সাইট উত্তর না দিয়েই উত্তর আছে লিখে রাখে। সেখানে উত্তর খুজে পেতে গিয়ে তোমাদের অনেক ঝামেলা হয়। তাই আমি তোমাদের এমন একটি সাইটের কথা বলবো যেখানে তোমরা কোনো ঝামেলা ছাড়াই উত্তরগুলো খুজে পাবে। সাইটটি হচ্ছে Maths Education BD । এই সইটে তোমরা উত্তরগুরো খুব গোছানো অবস্থায় পাবে। 

এখন হয়তো তোমাদের ১৭তম  সপ্তাহের অ্যাসাইনমেন্ট চলছে। তাই তোমাদের ২য় সপ্তাহের এসাইনমেন্ট গুলোর উত্তর পেতে এখানে (১৭ তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ সকল শ্রেণি সকল বিষয়) ক্লিক করো। 

ধন্যবাদ উত্তরটি পড়ার জন্য।

0 টি ভোট
করেছেন

৬ষ্ঠ থেকে নবম শ্রেনির অ্যাসাইনমেন্টের সমাধান তোমরা খুজছো। কারণ করোনাকলীন সময়ে মাধ্যামিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে তোমাদের পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য অ্যাসাইনমেন্ট লিখার ব্যাবস্থা করা হয়েছে। তোমাদের সেই অ্যাসাইমেন্ট গুলোর উত্তর লেখা কপি করতে নিষেধ করা হয়েছে। তবে অনলাইনের সাহায্য নেওয়ার কথা বলা হয়েছে। তাই তোমরা অনলাইনের সাহায্য নিতে পারো তবে কপি করার চেষ্টা না করাই ভালো। আগে পুরো অ্যাসাইনমেন্টটির উত্তর পড়ে নিবে এবং পরে তা নিচে লেখার চেষ্টা করবে। তবে সময় না পেলে কপি করো। তবে অনলাইনে মানসম্মত উত্তরের খুব অভাব। আবার কোনো সাইট উত্তর না দিয়েই উত্তর আছে লিখে রাখে। সেখানে উত্তর খুজে পেতে গিয়ে তোমাদের অনেক ঝামেলা হয়। তাই আমি তোমাদের এমন একটি সাইটের কথা বলবো যেখানে তোমরা কোনো ঝামেলা ছাড়াই উত্তরগুলো খুজে পাবে। সাইটটি হচ্ছে বিডি প্রাইমারি। এই সইটে তোমরা উত্তরগুরো খুব গোছানো অবস্থায় পাবে। 

এখন হয়তো তোমাদের ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট চলছে। তাই তোমাদের ২য় সপ্তাহের এসাইনমেন্ট গুলোর উত্তর পেতে এখানে (২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ সকল শ্রেণি সকল বিষয়) ক্লিক করো। 

ধন্যবাদ উত্তরটি পড়ার জন্য।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...