161 বার প্রদর্শিত
"অন্যান্য" বিভাগে করেছেন Level 3
★★COKA COLA uk lottery prze 2020 (মেসেজটি আরো আছে সম্পূর্ণটা দিলাম না শুধু মূল শিরোনামটা দিলাম) ♦♦আমার ফোনে এই মেসেজটি এসেছে একটি ১১ডিজিটের নাম্বার থেকে। নাম্বারটির কোড হলো (০১৬) ★★ এই মেসেজটি কীসের আমি বুঝতে পারতেছিনা।আমি গুগলে সার্চ দিয়েও দেখছিলাম কিছুই বুঝতে পারতেছিনা। কেউ একটু সাহায্য করুন।আর বলুন এই মেসেজটি কিসের। ♥♥ধন্যবাদ♥♥
করেছেন Level 7
শিরোনামটার বাংলা অর্থ "২০২০ সালের কোকাকোলার লটারির মূল্য"। অতএব, বার্তাটি কোকোলা কোম্পানি আয়োজিত কোনো অনুষ্ঠানের লটারির মূল্য সম্পর্কে হতে পারে। সম্পূর্ণ বার্তাটার স্ক্রিনশট দিলে, ব্যাপারটা পুরো পরিষ্কার হতো। ধন্যবাদ।

2 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 8
আমার মনে হচ্ছে এটি কোন প্রতারক চক্রের কাজ।এরা সাধারণত প্রথমে মোবাইলে ম্যাসেজ পাঠাবে অথবা ফোন করবে এবং কিছুক্ষণ পর আপনার কাছ থেকে বিভিন্নভাবে টাকা আদায়ের চেষ্টা করবে।এসব ম্যাসেজ এড়িয়ে চলুন।    
করেছেন Level 7
হ্যাঁ, ঠিকই। করোনা ভাইরাসে প্রতারকরা বেকার বলে, এই ফন্দি এটেছে।
0 টি ভোট
করেছেন Level 7
এগুলো সম্পূর্ণ ভুয়া। এদের ফাদে পা দিয়ে কখনো প্রতারিত হবেন না। আপনি নাম্বারটি দেখেন, এটি বাংলাদেশের একটি এয়ারটেল নম্বর। এদেশে একদল প্রতারক প্রায়ই এ ধরনের মেসেজ পাঠিয়ে প্রতারণা করে থাকে। উল্লেখ্য আমিও একাধিকবার এ ধরনের মেসেজ পেয়েছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...