578 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন

3 উত্তর

+1 টি ভোট
করেছেন
হস্তুমৈতুন একটা খারাপ অভ্যাস। অনেকেই এর খারাপ দিক গুলো না জানার কারনে এতে আসক্ত হয়ে পরে ।যার মাঝে আমিও একজন ছিলাম।কিন্তু কোরআন হাদিসের আলোকে তথ্য জেনে আমি নিজের প্রতি অনেক বিরক্তি বোধ করতাম।আর আমি মন থেকে নিয়ত করলাম এই জগন্য সীমালঙ্গনকারীর কাজ আমি আর করব না।আল্লাহর রহমতে আমি এটা প্রায় ছেড়েই দিয়েছি।আমি যখন এ কাজে আসক্ত ছিলাম তথন আমার প্রায় সবসময়েই জ্বরজ্বর ভাব কাশি মাথা ব্যাথা ইত্যাদি রোগ লেগেই থাকতো।কিন্তু আমি যেহেতু আমার এই মিশন কে সফল করে ফেলতে পেরেছি এখন আমার রোগ নেই বললেই চলে আর আমার শরীরও এখন অনেক স্বাস্থবান। এখন আমি নামাজ করার পর প্রায় সময়েই আল্লাহর কাছে দোয়া করি যেন তিনি আমাকে এই গুনাহ থেকে বেচেঁ থাকার তৌফিক দান করেন।আর তিনি যেন আমাকে মাপ করে দেন।কেননা এর শাস্তি অনেক ভয়াবহ।
0 টি ভোট
করেছেন
হস্তমৈথুন ছাড়ার চেষ্টায় আছি । কিন্তু এখনও ছাড়তে পারিনি । আসলে সেক্স বিষয়ক ভিডিও গল্প পড়ার ফলেই আমার এ সমস্যা ছাড়তে সমস্যা হচ্ছে ।
করেছেন
হৃদয় ভাই , তুমি যদি মুসলমানের সন্তান হয়ে থাকে তাহলে এটি ছাড়তেই হবে।আর আল্লাহর কাছে বেশি বেশি মাপ চাইতে হবে।পারবে তো।
–1 টি ভোট
করেছেন
দুঃখিত আমি এখনও বন্ধ করতে পারিনি কিন্তু চেষ্টায় আছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
25 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন শেখ মোহাম্মদ
1 উত্তর
17 জুন 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mr.jewel
1 উত্তর
04 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারিয়া
1 উত্তর
03 মার্চ 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tushar
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...