নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
101 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (14 পয়েন্ট)
রাতের বেলা মনটা খারাপ হয়ে গেলো। এমনিতেই রেগুলার হতে পারিনা ফেসবুকে মাস্টার্স ফাইনাল এ
ক্সামের আগের চাপের জন্যে। সেজন্য গফও টোটালি ডিলিট করে দিবে ভাবিনি। সংক্ষেপে ঘটনা টা এমন, ভার্সিটির ক্লাস শুরুর ২ মাসের মাথায় আমাদের রিলেশন। চার বছর চুটিয়ে প্রেম করলাম। অনার্স ফাইনালের চারদিন পরই গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেলো৷ আমি আগে জানতেও পারি নাই। মাঝে পারিবারিক কিছু সমস্যার জন্যে জবে ঢুকতে হয়েছিলো আর একারণেই পড়ালেখায় একটা বিরতি আসে। ফেসবুকে সেভাবে আসা হতো না। তাও ওর সাথে কথা হতো। কথা না হলেও ও রেগুলার ফোন দিতো। দিন বিশেক থেকে ওর পাত্তা নাই। আমিও যোগাযোগের ট্রাই করি নাই। আজ বহু পুরনো এক বন্ধু খবর দিলো সে মা হয়েছে। কেমন লাগে!
আমি তো আর খামাখা ভালোবাসার চাপ দিয়ে তাকে বলিনি ব্যাক করতে বা অসাধ্য সাধন করতে। আমার মামা হওয়ার ঘটনা কেন অন্যের থেকে শোনা লাগবে! সে গত এক বছরে একবারও কেন বললোনা সে গর্ভবতী! এভাবেই ঠিক বিয়ের কথাটাও আমাকে বলার প্রয়োজন মনে করে নাই কয়েক বছর আগে৷ বিয়ের দুইদিন আগেও ঘুরেছিলাম একসাথে। একবারই ভালোবেসেছিলাম,, তার পুরোটাই দেখি ফাঁকি। মেয়েদের পেটে কি বোমা থাকলেও ফাটবেনা?
খুব মনটা খারাপ হয়ে আছে সবমিলিয়ে৷

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

2 উত্তর

+1 টি ভোট
করেছেন (1,275 পয়েন্ট)
এ কারণেই ইসলামে বিবাহের পূর্বে প্রেম সম্পূর্ণ হারাম এবং অবৈধ।মেয়েদের মন বোঝা সবচেয়ে কঠিন।কখন কেমনভাবে বদলে যাবে তা বলা যায়না।এখন যেহেতু তার বিবাহ হয়ে গেছে তাই আপনি তাকে ভুলে যান।আর কখনো এসব বিষয়ে না জড়িয়ে ভালোভাবে লেখাপড়া শেষ করে ভালো চাকরি করুন।তাহলে এমনিতেই ভালো মেয়েকে বিবাহ করতে পারবেন।
0 টি ভোট
করেছেন (1,780 পয়েন্ট)
এটা তার চারিত্রিক বৈশিষ্ট্যের একটা অংশ।

সে আপনাকে জানানোর প্রয়োজন মনে করে নি, তাই হয়তো জানাই নি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
4 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
28 ডিসেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat (5,569 পয়েন্ট)
0 টি ভোট
3 টি উত্তর
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,695 টি প্রশ্ন

21,510 টি উত্তর

1,597 টি মন্তব্য

4,923 জন সদস্য

...