• নিবন্ধন
search
প্রবেশ
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
2 টি ভোট
54 বার প্রদর্শিত
আমি বেশ কিছুদিন ধরে খেয়াল করে দেখেছি আমি যা ভাবি সেসব আমার আশেপাশের লোকেরা জেনে ফেলে।এ ব্যাপারটা আমার বিশ্বস্ত বন্ধুদের কাছে জানালে তারা বলে মনের কথা জানা সম্ভব না কিন্তু আমার সবসময় মনে হয় আমি যেসব বিষয়ে ভাবি সেগুলো সব তাদের কাছেও পৌঁছায়। এইসব সমস্যার কারনে আমি লোকজনের মধ্যে কোনো বিষয়ে ভাবতে ভয় পাই।এখন আমি কিভাবে পরিক্ষা করে বুঝবো আমার মনের কথা আমি ছাড়া অন্য কেউ কিছুই জানতে পারছে না?
"নিত্যনতুন সমস্যা" বিভাগে

2 উত্তর

2 টি ভোট
আপনি ইসলাম পালন করুন।আর আল্লাহর উপর দৃঢ় বিশ্বাস স্থাপন করুন।আর এ বিশ্বাস রাখুন যে আল্লাহ ছাড়া মনের কথা কেউ জানতে পারেনা।
1 টি ভোট
আপনি যদি দৃঢ ভাবে বিশ্বাস করে থাকেন যে আপনি যা ভাবেন তা আশেপাশের লোকজন জেনে ফেলে তাহলে এটা মোটেও স্বাভাবিক বিষয় নয়।এটা অস্বাভাবিক।এটা অন্য কোনো মানসিক সমস্যার উপসর্গও হতে পারে।তাই আপনার উচিত হবে দ্রুত একজন মানসিক বিশেষজ্ঞের শরাপন্ন হওয়া।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি ভোট
1 উত্তর 197 বার প্রদর্শিত
197 বার প্রদর্শিত
আমি দোকানে একটি জামা কিনতে গেলাম।জামার দাম ৯৭ টাকা। কিন্তু আমার কাছে টাকা না থাকায় আমি আমার আব্বুর কাছ থেকে নিলাম ৫০ টাকা। এবং আম্মুর কাছ থেকে নিলাম ৫০ টাকা। তাহলে আমার কাছে মোট ১০০ টাকা ছিলো। কিন্তু জামার দাম ৯৭ টাকা হওয়ায় দোকানদার আমাকে ৩ টাকা ফেরত দিলো। সেই ৩ টাকা ... টাকা হলো ৯৯ টাকা। এখন আমার প্রশ্ন হলো আমি তো আমার আব্বু আম্মুর কাছ থেকে মোট ১০০ টাকা নিয়েছিলাম। তাহলে বাকি ১ টাকা গেলো কোথায়???
24 ফেব্রুয়ারি 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা zarjijul
0 টি ভোট
1 উত্তর 879 বার প্রদর্শিত
2 টি ভোট
1 উত্তর 69 বার প্রদর্শিত
69 বার প্রদর্শিত
আমি ঘুমের ঘোরে কথা বলি এ ব্যাপারটা আমার রুমমেট আমাকে বলে।এটার কারণে আমাকে খুব লজ্জাও পড়তে হয়েছে।আমি সামাজিক অপমানের ভয়ে নিজের বাড়ি ছাড়া অন্য কোথাও রাত কাটাই না,কী কথা বলে ফেলবো সেই ভয়ে নিজের বাড়িতেই রাতের পর রাত কাটিয়ে দেই।এখন আমি ঘুমের ঘোরে কথা বন্ধ করবো কিভাবে আর ঘুমের ঘোরে কী বিষয়ে কথা বলছি সে বিষয়ে জানবো কিভাবে?প্লিজ নেটে থেকে কপি করে উওর দেবেন না।নিজের অভিজ্ঞতা থেকে উওরটা দিন।
17 মার্চ "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা Mohammed Siam
1 টি ভোট
1 উত্তর 89 বার প্রদর্শিত
89 বার প্রদর্শিত
A={-1,0,1,2,3} S={(x,y):x belongs to A, y belongs to A এবং y²=x} S অম্বয়টি তালিকা পদ্ধতিতে প্রকাশ করে ডোম S এবং রেঞ্জ S নির্ণয় কর।
6 দিন পূর্বে "গনিত" বিভাগে জিজ্ঞাসা AJ Islam
2 টি ভোট
1 উত্তর 70 বার প্রদর্শিত
70 বার প্রদর্শিত
দয়া করে সঠিক পরামর্শ দিবেন।
15 ফেব্রুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা মোঃমেহেদী হাসান
...