search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
2 টি ভোট
84 বার প্রদর্শিত
আমি বেশ কিছুদিন ধরে খেয়াল করে দেখেছি আমি যা ভাবি সেসব আমার আশেপাশের লোকেরা জেনে ফেলে।এ ব্যাপারটা আমার বিশ্বস্ত বন্ধুদের কাছে জানালে তারা বলে মনের কথা জানা সম্ভব না কিন্তু আমার সবসময় মনে হয় আমি যেসব বিষয়ে ভাবি সেগুলো সব তাদের কাছেও পৌঁছায়। এইসব সমস্যার কারনে আমি লোকজনের মধ্যে কোনো বিষয়ে ভাবতে ভয় পাই।এখন আমি কিভাবে পরিক্ষা করে বুঝবো আমার মনের কথা আমি ছাড়া অন্য কেউ কিছুই জানতে পারছে না?
"নিত্যনতুন সমস্যা" বিভাগে

2 উত্তর

2 টি ভোট
আপনি ইসলাম পালন করুন।আর আল্লাহর উপর দৃঢ় বিশ্বাস স্থাপন করুন।আর এ বিশ্বাস রাখুন যে আল্লাহ ছাড়া মনের কথা কেউ জানতে পারেনা।
1 টি ভোট
আপনি যদি দৃঢ ভাবে বিশ্বাস করে থাকেন যে আপনি যা ভাবেন তা আশেপাশের লোকজন জেনে ফেলে তাহলে এটা মোটেও স্বাভাবিক বিষয় নয়।এটা অস্বাভাবিক।এটা অন্য কোনো মানসিক সমস্যার উপসর্গও হতে পারে।তাই আপনার উচিত হবে দ্রুত একজন মানসিক বিশেষজ্ঞের শরাপন্ন হওয়া।

এই প্রশ্নগুলিও দেখুন

3 টি ভোট
1 উত্তর
আমি দোকানে একটি জামা কিনতে গেলাম।জামার দাম ৯৭ টাকা। কিন্তু আমার কাছে টাকা না থাকায় আমি আমার আব্বুর কাছ থেকে নিলাম ৫০ টাকা। এবং আম্মুর কাছ থেকে নিলাম ৫০ টাকা। তাহলে আমার কাছে মোট ১০০ টাকা ছিলো। কিন্তু জামার দাম ৯৭ টাকা হওয়ায় দোকানদার আমাকে ৩ টাকা ফেরত দিলো। সেই ৩ টাকা ... টাকা হলো ৯৯ টাকা। এখন আমার প্রশ্ন হলো আমি তো আমার আব্বু আম্মুর কাছ থেকে মোট ১০০ টাকা নিয়েছিলাম। তাহলে বাকি ১ টাকা গেলো কোথায়???
24 ফেব্রুয়ারি 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা zarjijul
0 টি ভোট
1 উত্তর
আমি গত ৫ বছর ধরে হস্থমৈথুন করে আমি অনেক চিকন হয়ে গেছি এখন যদি আমি হস্থমৈথুন করা ছেড়ে দেই তাহলে কি আমি মোটা তাজা হতে পারব আর এই রোগের কি কোনো ভিটামিন আছে না কোনো হোমিও খেতে হবে দয়া করে বলবেন প্লিজ
04 মে "যৌন" বিভাগে জিজ্ঞাসা $Ben Stokes
0 টি ভোট
0 টি উত্তর
চারটি কুকুর এক কিলোমিটার একটি বর্গক্ষেত্রের চার কোণায় দাঁড়িয়ে আছে। এবার প্রতিটি কুকুর একই বেগে সরাসরি ডানের কুকুরের দিকে চোখ বন্ধ করে অর্ধেক দূরত্ব অতিক্রম করে। চোখ খুলেই আবার ডানে অবস্থিত কুকুরের দিকে একইভাবে অর্ধেক দূরত্ব দৌড়ায়। ক) এভাবে দৌড়াতে থাকলে ... পরিবর্তন করে তাহলে উপরের প্রশ্নের উত্তর দাও। গ) ক্ষেত্রটি বর্গক্ষেত্র না হয়ে যদি সমবাহু ত্রিভুজ হতো তাহলে উপরের প্রশ্নগুলোর উত্তর দাও।
14 এপ্রিল "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা বাঘা বালক
1 টি ভোট
1 উত্তর
আমি একজন মেয়ে,বয়স ২০। আমার মুখে অনেক ব্রণ ছোট ফুশকুরির মত। আমি চিকিৎসক এর পরামর্শ ছাড়া সাফি সিরাপ খাচ্ছি রাতে দুইচামচ করে। এখন অনেকে বলতেছে এটা খেলে নাকি ব্রণ বাড়ে। আবার অনেকে বলে এটা ভুয়া। আমার প্রশ্ন হল এই সাইটে কি এমন কেউ আছেন যে সাফি সিরাপ খেয়ে ... এটা ব্রণ কমায়। আমার মুখে অসংখ্য ব্রণ। আবারো বলছি একমাত্র যারা সেবন করছেন তারাই উত্তর লিখবেন। মনগড়া কথা বা অন্যের শুনে লিখবেন না। অগ্রিম ধন্যবাদ।
15 জুন 2019 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা তিতাস১১১