401 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 2

2 উত্তর

0 টি ভোট
করেছেন Level 8
বিয়ের প্রথম রাতে শারীরিক সম্পর্ক করা অবশ্যই ঠিক।কেন ঠিক হবে না? এটি শারীরিক ভাবে মিলিত হওয়ার জন্য সবচেয়ে উত্তম রাত।অনেকেই রয়েছে দীর্ঘ সময় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকে।এইদিনে বেশিরভাগ মানুষ প্রথম মিলনের অভিজ্ঞতা অর্জন করে।তাই এটি একটি আনন্দময় মুহূর্ত।বাসর রাতে স্ত্রী তার নিজের গয়না খুলে নিয়ে হাত মুখ ধুয়ে নিবে, স্বামীও হাত মুখ ধুয়ে শারীরিক মিলনের জন্য প্রস্তুতি নিবে।জন্মনিয়ন্ত্রণ করতে চাইলে আগে থেকে কনডম নিয়ে রাখবে।শারীরিক মিলনের শুরুতে স্ত্রী লজ্জা বোধ করে থাকলে স্বামী খোলামেলা কথা বলে নিবে।স্ত্রীকে মনে রাখতে হবে এখন সে একজনের বউ। তাকে ভোগ করার সম্পুর্ন অধিকার তার স্বামীর রয়েছে।সহবাস করার উপর স্বামী স্ত্রী দুজনই ফরজ গোসল করে নিবে।
0 টি ভোট
করেছেন Level 2
বিয়ে করার মূল উদ্দেশ্য হচ্ছে নিজের বংশকে রক্ষা করা, এবং যৌন চাহিদা পূরণ করা। মানুষ তিনটি চাহিদা ছাড়া কখনো বাঁচতে পারে না। ১ নাম্বারে খাত খাদ্য ,২ নাম্বারে ঘুম, ৩ নাম্বারে যৌন চাহিদা যা আপনার বিয়ের মাধ্যমে সম্ভব। তাই আপনি এই কাজটা করতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 জুলাই 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
21 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tushar Level 6
1 উত্তর
16 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
1 উত্তর
13 ডিসেম্বর 2023 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
21 মার্চ 2023 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারিয়া Level 2
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...