250 বার প্রদর্শিত
"প্রোগ্রামিং" বিভাগে করেছেন Level 2

3 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 2

আপনি যদি বাংলা ব্লগ সাইট তৈরি করতে চান তাহলে একটি ডোমেইন ও হোস্টিং কিনতে হবে। তাছাড়াও ফ্রিতে ব্লগার দিয়েও তৈরি করতে পারেন। যেমন এটিও একটি ব্লগ সাইট

0 টি ভোট
করেছেন Level 7

এই ওয়েভ সাইটটি ব্লগার ডটকম দিয়ে করা। এটা তৈরির জন্য আপনি ইউটিউব এ সার্চ দিতে পারেন। ভিডিও দেখলে সহজে বুঝতে পারবেন। আপনি এইধরনের ব্লগ তৈরি করতে পারেন bdjobs

0 টি ভোট
করেছেন Level 2

বর্তমান সময়ে আপনার ইচ্ছামতো যেকোনো ডিজাইন দিয়ে আপনি ওয়েবসাইট তৈরি করতে পারবেন।  ওয়েবসাইট তৈরীর জন্য ওয়ার্ডপ্রেস হচ্ছেন জনপ্রিয় একটি কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম। ব্লগ তৈরি করার নিয়ম সম্পর্কে জানার জন্য আপনি বিডিব্লগ এর একটি জনপ্রিয় আর্টিকেল পড়তে পারেন। আমি নিজের ব্লগে নিয়মিত অংশগ্রহণ করি। কারণ এখএন অনেকগুলো আর্টিকেল প্রকাশিত হয়, যেটা আপনার ওয়েবসাইটকে গুগলের প্রথম পেজে নিয়ে আসতে সাহায্য করে। 


 আপনি যদি নিজে নিজে ওয়েবসাইট তৈরি করতে না পারেন, তাহলে আপনি অন্য কোন ডেভলপারের সাহায্য নিতে পারেন।  আপনি চাইলে স্বল্পদামে TradersiT থেকে নিজের জন্য একটি ওয়েবসাইট তৈরি করে নিতে পারেন। TradersiT বাংলাদেশের একটি নতুন আইটি প্রতিষ্ঠান যারা অনলাইন ভিত্তিক সার্ভিস প্রদান করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
14 জানুয়ারি 2020 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন সুমন২ Level 2
0 টি উত্তর
4 টি উত্তর
03 ফেব্রুয়ারি 2018 "প্রোগ্রামিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd Level 6
2 টি উত্তর
12 ফেব্রুয়ারি 2018 "প্রোগ্রামিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন S R Shahin Rana Level 5
1 উত্তর
02 ডিসেম্বর 2023 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rk Rocky Level 1
0 টি উত্তর
31 জানুয়ারি 2020 "বিজ্ঞান ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন cricket game Level 2
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...