search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
1 টি ভোট
16 বার প্রদর্শিত

বিকাশ সবসময়ই কোনো না কোনো আকর্ষণীয় অফার নিয়ে আসে।এরকম অনেকগুলো অফার বর্তমানেও রয়েছে। অফারগুলোর মেয়াদ আর কিছু দিনের মধ‍্যে শেষ হতে চলেছে। তবুও এখনো এই অফারগুলো অনেকেরই জানা নেই। আবার অনেকে একটা জানলেও সবগুলো জানেন না। তাই এই সবগুলো অফার একত্র করে এখানে উপস্থাপন করেছি। সব অফার বিকাশ কতৃপক্ষ কর্তৃক ঘোষিত। তাই নিশ্চিন্তে অফারগুলো বিশ্বাস করতে পারেন। চলুন শুরু করা যাক।

অফার নং 1; বিকাশ অ‍্যাপ লগইন অফার 

          image
যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনো বিকাশ অ‍্যাপ ব‍্যবহার করেননি তারা এই এই লিংক থেকে বিকাশ অ‍্যাপ ডাউনলোড করে প‍্রথমবার অ‍্যাপে লগইন করুন। প্রথমবার বিকাশ অ‍্যাপে লগইন  করলেই আপনি পাবেন ২৫ টাকা বোনাস। এরপর অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস।আর আমার দেওয়া লিংক থেকে ডাউনলোড করার জন‍্য পাবেন আরো 20 টাকা বোনাস। সর্বমোট 95 টাকা বোনাস পাবেন।আর যারা এখনো বিকাশ একাউন্ট করেননি তারাও এই লিংক থেকে বিকাশ অ‍্যাপ ডাউনলোড করে সব নিয়ম মেনে একাউন্ট করুন।তারপর অ‍্যাপে লগইন করুন।তারপর 25 টাকা মোবাইল রিচার্জ করুন। তাহলে আপনি এই অফারটি পাবেন।

অফারটি পেতে আপনাকে অবশ‍্যই পূর্বে বিকাশ অ‍্যাপ ব‍্যবহার করা হয়নি এমন ডিভাইস থেকে অ‍্যাপ ডাউনলোড করতে হবে। 

 অফারটি চলবে 30 সেপ্টেম্বর,2020 পযর্ন্ত।এই তারিখের মধ‍্যে অফারটি নিতে পারবেন। একটা ডিভাইস থেকে এবং একটি নম্বরের জন‍্য শুধুমাত্র একবারই অফারটি পাওয়া যাবে।

অফার নং 2 ; কুইজ অফার
          image
 কুইজ খেলে, অ্যাপ থেকে লেনদেন করে জিতে নিন ৫০০ টাকা বোনাস
বিকাশের গ্রাহকেরা বিকাশের কুইজ কনটেস্টে অংশ নিয়ে দ্রুত সময়ের মধ‍্যে সহজ তিনটি প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারেন 500 টাকা। প্রতিদিন 500 জনকে পুরস্কার দেওয়া হবে। বিকাশ গ্রাহকরা ১৪ সেপ্টেম্বর, ২০২০ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২০ (ক্যাম্পেইন সময়কাল)-এর মধ্যে যতবার খুশি কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে ৫০০ টাকা (পুরস্কার) জেতার সুযোগ পাবেন। কুইজে অংশ নেবার একমাত্র ওয়েবসাইট এটি । এখান থেকে আপনি কুইজে অংশ নিতে পারবেন।
বিস্তারিত জানতে এখানে ভিজিট করুন বিকাশের বিকাশের ওয়েবসাইট

অফার নং 3 ;বিল ক‍্যাশব‍্যাক অফার
        image
বিকাশের সাথে বিল পরিশোধ করুন এবং 100% ক্যাশব্যাক পাবেন। অনায়াসে বাড়ি থেকে আপনার ইউটিলিটি বিলগুলি প্রদান করুন। বিকাশের মাধ্যমে আপনার অর্থ প্রদান করুন এবং 1000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক জয়ের সুযোগ পান! বিকাশের সাথে ইউটিলিটি বিল প্রদানের জন্য প্রতি ঘন্টায় শীর্ষ পাঁচজন গ্রাহক সর্বাধিক 1000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন! বিকাশের তালিকাভুক্ত  বিদ্যুৎ, গ্যাস, জল, টেলিফোন, ইন্টারনেট এবং কেবল টিভি বিল এই বিলগুলির যে কোনও বিল পরিশোধ করতে হবে! গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি অবশ্যই সক্রিয় থাকতে হবে। তাহলে বিকাশের সাথে আপনার বিলগুলো দ্রুত পরিশোধ করুন এবং 100% ক্যাশব্যাক জিততে এক ঘন্টায় দ্রুততম 5 বিল প্রদানকারীর মধ্যে থাকুন!

অফার সময়কাল:15 সেপ্টেম্বর – 15 নভেম্বর 2020

 এই অফারটি কেবল বিকাশ পে বিল বিভাগে তালিকাভুক্ত বিদ্যুৎ, গ্যাস, জল, টেলিফোন, ইন্টারনেট এবং কেবল টিভি সরবরাহকারীদের প্রদানের জন্য প্রযোজ্য।নির্দিষ্ট সময়ে প্রথম পাঁচটি পে বিল ব্যবহারকারীরা এক হাজার টাকা পর্যন্ত 100% ক্যাশব্যাক পাবেন।প্রতিটি ব্যবহারকারী অফারের সময়কালে কেবল একবার ক‍্যাশব‍্যাক পাবেন।বিস্তারিত জানতে বিকাশের ওয়েবসাইট ভিজিট করুন।

আরো কিছু জানতে চাইলে মন্ত‍ব‍্য করতে পারেন।

     সবাইকে ধন‍্যবাদ 

"সাধারণ" বিভাগে

আপনার উত্তর

নির্বিক কপি-পেস্ট কে সমর্থন করে না। সুতরাং, কোন প্রশ্নের উত্তর অন্য ওয়েবসাইট থেকে হুবহু কপি-পেস্ট করে উত্তর প্রদান করবেন না। কপি-পেস্ট উত্তর প্রদান করা সময় যে বিষয়টি লক্ষ্য করবেন, আপনি যে উত্তরটি পুরাপুরি কপি-পেস্ট করেছেন সেটাকে সুন্দর মতো নিজের থেকে সাজিয়ে-গুছিয়ে উত্তর প্রদান করার চেষ্টা করুন। আপনার যে বিষয়ে দক্ষতা অভিজ্ঞতা নেই সে বিষয়ে উত্তর প্রদান করা থেকে বিরত থাকুন। প্রশ্নের উত্তর প্রদান করলে নির্ভুল,তথ্যবহুল উত্তর দিয়ে সমস্যার সমাধান করার জন্য চেষ্টা করুন। আংশিক, অসম্পূর্ণ,অযৌক্তিক উত্তর প্রদান করলে উত্তরটি মুছে ফেলা হতে পারে।

ছবি আপলোড করুন:

গোপনীয়তাঃ শুধুমাত্র এই অবহিতকরণ পাঠানোর জন্য আপনার ই-মেইল ঠিকানাটি ব্যবহৃত হবে ।

এই প্রশ্নগুলিও দেখুন

1 টি ভোট
1 উত্তর
বিকাশ এপ থেকে ২৫ টাকা রিচার্জ করলে যে ১০০% ক্যাশব্যাক দিতো এই অফার কি এখনো চলছে?
16 ফেব্রুয়ারি 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat
0 টি ভোট
3 টি উত্তর
আমি আসলে উত্তরটা জানি। আমার সারাজীবন আর্টিকেল (a, and, the) আর পার্টস অফ স্পিস পড়েছি, কিন্তু কখনো চিন্তা করে দেখেছি কি আর্টিকেল কোন পার্টস অফ স্পিস?          
02 জুন "ইংরেজি" বিভাগে জিজ্ঞাসা ইফতি
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর