273 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 5
বর্তমান সময়ে ধর্ষণ অত্যাধিক পরিমাণে বেড়ে গেছে। ২ বছরের শিশু থেকে শুরু করে ৯০ বছরের বৃদ্ধা পর্যন্ত কেউ রক্ষা পাচ্ছে না এই ধর্ষণ নামের পাষবিকতার হাত থেকে। খবরের কাগজ খুললেই প্রতিদিন অসংখ্য ধর্ষণের খবর চোখে পড়ে।এই ধর্ষণের মূল কারণ হিসেবে আপনি কোনটিতে দায়ী করবেন?

1 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 6
আপনার প্রশ্নেই উত্তরের Hints দেওয়া আছে। "পর্ণ" এই একটা শব্দ, আপনার প্রশ্নের 71% উত্তর। 2012 সালে একটা গবেষণায় পাওয়া যায়, ১০ জনের মধ্যে ৮ জন বালক ১৮ বছরের আগেই পর্ণ দেখে থাকে। বাংলাদেশে দৈনিক ২.৬ কোটি টাকার পর্ণ বিক্রি হয়! আর আমাদের দেশ থেকে দৈনিক ০.৮ মিলিয়ন বার "porn" লিখে গুগল সার্চ করা হয়! ( বিশ্বাস না হলেঃ https://www.covenanteyes.com/pornstats ) 2012 সালে এই অবস্থা, তাহলে এখনকার কথা ভাবুন! (বিস্তারিতঃ মুক্ত বাতাসের খোঁজে বইটি দেখুন) যেহুতু এত এত পর্ণ দেখা হয়, তাহলে তার কিছুটা প্রভাব তো থাকবেই। এজন্য পর্ণে যেভাবে দেখানো হয় সেভাবেই "কি বৃদ্ধ আর কি শিশু; শুধু ক্ষুধা মিটলেই হলো।" "নারীরা শুধু ভোগের বস্তু" এমন চিন্তাধারা মানুষকে অমানবিক এ কাজ করতে উৎসাহ দিচ্ছে। এই পর্ণ নামক নিরব মহামারীর আঘাতে আজ তচনচ মানবতা..... আর বাঁকি 29% এর জন্য দায়ীঃ মূল্যবোধের অভাব, ধর্মীয় শিক্ষাকে অবজ্ঞা, নারীদের প্রতি ভুল দৃষ্টিভঙ্গি, বিচার ব্যাবস্থার বেহাল দশা, নিজেদের গৌরবান্বিত সাংস্কৃতি বাদ দিয়ে পাশ্চাত্য সাংস্কৃতির প্রভাবে অপসাংস্কৃতি চর্চা ইত্যাদি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
6 টি উত্তর
31 মার্চ 2020 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন সবজান্তা Level 3
2 টি উত্তর
19 মার্চ 2020 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...