93 বার প্রদর্শিত
"নিত্যনতুন সমস্যা" বিভাগে করেছেন
এখন আমার নতুন সুবিধা গুলোর কার্যপ্রনালী সম্পর্কে অবগত করা হোক যে কিভাবে কি করব ?
করেছেন
অভিনন্দন আপনাকে ! খুব ভালো ।

1 উত্তর

+2 টি ভোট
করেছেন
 
সর্বোত্তম উত্তর

প্রথমেই আপনাকে অভিনন্দন ও সুস্বাগতম জানাচ্ছি। আপনি এখন বেশ কিছু সুবিধা পাবেন। তবে প্রধানত ৩ টা সুবিধা বেশি গুরুত্বপূর্ণ। তাই এ তিনটি নিয়েই আলোচনা করছিঃ 


১। অনুমোদন দেওয়াঃ কোনো প্রশ্ন, উত্তর বা মন্তব্যে ছবি, লিংক, অডিও, ভিডিও ইত্যাদি থাকলে তা আপনার অনুমোদনের অপেক্ষায় থাকবে। আপনি মেনুতে গিয়ে দেখেন অতিরিক্ত একটা অপশন আছে "প্রশাসন" নামে। সেখানে ক্লিক করলেই হবে। 


২। নীরবে সম্পাদনাঃ আপনি কোনো পোস্ট সম্পাদনা করতে গেলে দেখবেন এখন একটা অতিরিক্ত অপশন আছে, নীরবে সম্পাদনার জন্য। সেখানে টিক চিহ্ন দিলেই কেউ বুঝতে পারবেন না যে পোস্টটি সম্পাদনা করা হয়েছে। নিচের ছবিতে বিস্তারিত। image


৩। প্রশ্ন বন্ধ করাঃ কোনো প্রশ্ন ডুব্লিকেট মনে হলে, বা অন্য কোনো কারণে বন্ধ করতে প্রশ্নে "বন্ধ" নামের অপশন থাকে। এখানে ক্লিক করলে বন্ধ করার কারণ জানতে চাইবে। ডুব্লিকেট প্রশ্ন হলে মূল প্রশ্নের লিংক এখানে দিতে হবে। অন্য কারণ থাকলে তা লিখতে হবে। এরপর "বন্ধ কর" তে ক্লিক করলেই বন্ধ হয়ে যাবে। নিচের ছবিতে বিস্তারিত।             

image                                 

করেছেন
আমি Fahad নামক ব্যবহারকারীর একটা প্রশ্ন বন্ধ করেছি হয়েছে কি ?
করেছেন
জ্বি হয়েছে। এভাবেই কার্যক্রম চালাতে থাকুন।    
করেছেন
পোষ্ট সম্পাদনের বিষয়টা বোঝতে পারিনি ।আমি কি পোষ্ট মানে কারো প্রশ্ন সম্পাদন করার অধিকার রাখি।
করেছেন
না, আপনি অন্য কারো পোস্ট সম্পাদনা করতে পারবেন না। তবে নিজের পোস্ট (প্রশ্ন, উত্তর আর মন্তব্য) নীরবে সম্পাদনা করতে পারবেন।          
করেছেন
এবার বোঝেছি ধন্যবাদ ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...