search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
0 টি ভোট
81 বার প্রদর্শিত
"ধর্ম ও বিশ্বাস" বিভাগে
0
যদি মুসলমানের সন্তান হয়ে থাকেন তাহলে এরখম চিন্তা ভুলেও মনের মাঝে আনবেন না।আপনি কাফের হয়ে যাবেন এতে কোন সন্দেহ থাকবে না।
0
আচ্ছা, ভাই আগে আমাদের এটা বলুন যে, আপনি কোন ধর্মের অনুসারী।     

2 উত্তর

1 টি ভোট
যারা কুফরি করে তারা অবশ্যই অনেক অসাধ্য সাধন করতে পারে।তাদের পক্ষে একটা মেয়েকে বশীভূত করা কোন ব্যাপারেই নয়।তবে এটাই সত্য , যে ব্যক্তি আল্লাহর কালাম কে উল্টিয়ে কুফরি করবে তার ঠিকানা হবে চিরস্থায়ী জাহান্নাম। তার শাস্তি অনেক ভয়াবহ হবে। আল্লাহ তায়ালা যে ছেলের ভাগ্যে যে মেয়েকে ঠিক করে রেখেছেন তার সাথেই তার বিবাহ হবে এটাই তকদির।আর তকদিরের প্রতি বিশ্বাস করা ফরয।তাই যদি মুসলমানের সন্তান হয়ে থাক তাহলে এরখম কূফরি কাজ করার চিন্তা কখনোই মাথায় আনবে না।আর যদি বাকা পথ ধরে চলাচল কর তাহলে ঠিকানা কি হবে তা তো আগেই বলে রেখেছি।এরখম চিন্তা মাথা থেকে ডিলিট করে দেন।আল্লাহ খুশি হবে।আমার আর কিছু বলার নেই আপনাকে ।
0 টি ভোট
এরকম কোন মন্ত্র নেই।এসব কুসংস্কারে বিশ্বাস করবেন না।
0
আরও বড় হতে পারতো!
0
ফারহান ভাই আমার মনে হয় যারা কুফরি করে তাদের কার্যক্রম বিষয়ে আপনার ধারনা নাই।তাই এটাকে কুসংস্কার বলে দিয়েছেন।আল্লাহর কালাম উল্টিয়ে পড়ে অনেক অসাধ্যই সাধন করা যায়। তবে আল্লাহ যেন আমাদেরকে এরখম কাজ থেকে বেচেঁ থাকার তৌফিক দেন।

এই প্রশ্নগুলিও দেখুন