255 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 6
নিরবিকে সমস্যা সমাধান করতে গিয়ে অনেক সময় আমরা একে অপরের বন্ধু হয়ে যাই। তাই আমাদের একে অপরের সাথে কুশলাদি বিনিময় করতে হয়। এ কাজটা ঘন্টায় মাত্র ৫ টা বার্তা দিয়ে অনেকসময় সম্ভব হয় না। তাছাড়া বিভিন্ন কার্যক্রমের ক্ষেত্রেও বার্তা পাঠানোর দরকার হয়।

 প্রথমদিকে যত খুশি বার্তা পাঠানো যেতো। এখন না হয় সার্ভারের কথা ভেবে যত খুশি বার্তা না ই পাঠালাম। অন্তত ১০+ বার্তা পাঠানোর ব্যাবস্থা করাই যায়। 

আপনি কি বলেন?

2 উত্তর

0 টি ভোট
করেছেন Level 8
 
সর্বোত্তম উত্তর
এবার হতে প্রতি ঘণ্টায় ১০ টি বার্তা পাঠাতে পারবেন যা আগে ৫ টি ছিল।
করেছেন Level 7
শ্রদ্ধেও ফারহান ভাই আপনাকে অনেক ধন্যবাদ আমাদের আবদার রাখার জন্যে। ভাই অনেক খুশি হলাম।
করেছেন Level 6
আপনার উপর অনেক কৃতজ্ঞ হলাম!   
+2 টি ভোট
করেছেন Level 7

সদস্যদের সাথে বন্ধুত্বসুলভতা বজায় রাখতে একান্ত বার্তার ভূমিকা অপরিসীম। আর যখন কারো সাথে ব্যক্তিগত কথা বলতে ইচ্ছে হয় আর ৫টা বার্তার উত্তর দেয়ার পর যখন নোটিশ আসে দয়া করে ১ ঘন্টা পর চেষ্টা করুন তখন অনেকটা বিরক্তিই লাগে এই বলে যে প্রশাসকগন যদি আর কিছু বার্তা পাঠানোর সুযোগ রাখতো তাহলে কি তেমন বড় সমস্যা হত ! 


আমার মতে ১ ঘন্টার ভিতরে ৫ টা বার্তার সুযোগ এটা একেবারেই কম। একই সময়ে দুই জনের সাথেও কথা বলতে হয় । কিন্তু কারো সাথেই পিপাসা মিঠিয়ে কথা বলার সুযোগ হয়েই না।কথা বলতে শুরু করলে কি আর থামতে মন চায়।

তাই আমি শ্রদ্ধেয় প্রশাসকদের কাছে আবেদন জানাই তারা যেন বার্তা পাঠানোর লিমিটেশান টা 10-15 এর মধ্যে রাখে। টানা কয়টা একান্ত বার্তা পাঠানো যায় এমন একটা প্রশ্ন করেছিলাম কয়েক ঘন্টা আগে সেখানে ফারহান ভাই যে উত্তর দিয়েছে তার উত্তরে আমি একটা মন্তব্য করেছি আবেগের বশবতী হয়েই।
করেছেন Level 6
আপনার চমৎকার মতামতটির জন্য ধন্যবাদ।     
করেছেন Level 7
ইফতি ভাই আপনাকেও ধন্যবাদ এমন প্রশ্ন তুলে ধরার জন্যে ।এটা আমার মাথাতেও ঘুরপাক খাচ্ছিল।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
13 জানুয়ারি 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন শারিউল ইসলাম নাইম Level 7
1 উত্তর
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...