search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
78 বার প্রদর্শিত
নিরবিকে সমস্যা সমাধান করতে গিয়ে অনেক সময় আমরা একে অপরের বন্ধু হয়ে যাই। তাই আমাদের একে অপরের সাথে কুশলাদি বিনিময় করতে হয়। এ কাজটা ঘন্টায় মাত্র ৫ টা বার্তা দিয়ে অনেকসময় সম্ভব হয় না। তাছাড়া বিভিন্ন কার্যক্রমের ক্ষেত্রেও বার্তা পাঠানোর দরকার হয়।

 প্রথমদিকে যত খুশি বার্তা পাঠানো যেতো। এখন না হয় সার্ভারের কথা ভেবে যত খুশি বার্তা না ই পাঠালাম। অন্তত ১০+ বার্তা পাঠানোর ব্যাবস্থা করাই যায়। 

আপনি কি বলেন?
"মতামত" বিভাগে

2 উত্তর

0 টি ভোট
 
সর্বোত্তম উত্তর
এবার হতে প্রতি ঘণ্টায় ১০ টি বার্তা পাঠাতে পারবেন যা আগে ৫ টি ছিল।
0
শ্রদ্ধেও ফারহান ভাই আপনাকে অনেক ধন্যবাদ আমাদের আবদার রাখার জন্যে। ভাই অনেক খুশি হলাম।
0
আপনার উপর অনেক কৃতজ্ঞ হলাম!   
2 টি ভোট

সদস্যদের সাথে বন্ধুত্বসুলভতা বজায় রাখতে একান্ত বার্তার ভূমিকা অপরিসীম। আর যখন কারো সাথে ব্যক্তিগত কথা বলতে ইচ্ছে হয় আর ৫টা বার্তার উত্তর দেয়ার পর যখন নোটিশ আসে দয়া করে ১ ঘন্টা পর চেষ্টা করুন তখন অনেকটা বিরক্তিই লাগে এই বলে যে প্রশাসকগন যদি আর কিছু বার্তা পাঠানোর সুযোগ রাখতো তাহলে কি তেমন বড় সমস্যা হত ! 


আমার মতে ১ ঘন্টার ভিতরে ৫ টা বার্তার সুযোগ এটা একেবারেই কম। একই সময়ে দুই জনের সাথেও কথা বলতে হয় । কিন্তু কারো সাথেই পিপাসা মিঠিয়ে কথা বলার সুযোগ হয়েই না।কথা বলতে শুরু করলে কি আর থামতে মন চায়।

তাই আমি শ্রদ্ধেয় প্রশাসকদের কাছে আবেদন জানাই তারা যেন বার্তা পাঠানোর লিমিটেশান টা 10-15 এর মধ্যে রাখে। টানা কয়টা একান্ত বার্তা পাঠানো যায় এমন একটা প্রশ্ন করেছিলাম কয়েক ঘন্টা আগে সেখানে ফারহান ভাই যে উত্তর দিয়েছে তার উত্তরে আমি একটা মন্তব্য করেছি আবেগের বশবতী হয়েই।
0
আপনার চমৎকার মতামতটির জন্য ধন্যবাদ।     
0
ইফতি ভাই আপনাকেও ধন্যবাদ এমন প্রশ্ন তুলে ধরার জন্যে ।এটা আমার মাথাতেও ঘুরপাক খাচ্ছিল।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
3 টি উত্তর
নিরবিকের উদ্দেশ্য সমস্যা সমাধান করা। কিন্তু মতামত বিভাগে যেসব প্রশ্ন আছে, তার কয়েকটা ছাড়া বাকিগুলো দিয়ে আর যাই হোক কোনো সমস্যার সমাধান হয় না। বরং মানুষ এসব প্রশ্নে ফালতু সব উত্তর দিয়ে নিরবিকে কলেবর বাড়াচ্ছে। তাই  আমি মনে করি এটা বন্ধ করা দরকার। আপনি কি বলেন?
28 মে "মতামত" বিভাগে জিজ্ঞাসা ইফতি
0 টি ভোট
5 টি উত্তর
এখন জেএস সি,এস এস সি পরিক্ষা গুলোতে সৃজনশীল প্রশ্নের মার্ক বেশি ৭০।এবং নৈব্যাক্তিক প্রশ্নের মার্ক কম ৩০।এ বিষয়টা ভালো না খারাপ।
14 জানুয়ারি 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা শারিউল ইসলাম নাইম
0 টি ভোট
1 উত্তর
কিছু একান্ত বার্তা পাঠানোর পর নোটিশ আসে এই বলে যে দয়া করে ১ ঘন্টা পর চেষ্টা করুন।
01 জুন "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা Ainul VS Rimon
0 টি ভোট
1 উত্তর
সবার পক্ষ থেকে বলছি , আমরা অনেক শ্রম , ঘাম , চিন্তা ব্যায় করে একটা প্রশ্নের উত্তর দিয়ে প্রশ্নকর্তার মনে আনন্দ জাগিয়ে তুলার চেষ্টা করি।আর একটা সম্মতি ভোটের আশা করি।কিন্তু আমাদের মধ্যেই কিছু ব্যবহারকারী কারো উত্তরে অযৌক্তিক এবং অন্যায়ভাবে ডাউনভোট দিয়ে ফেলি।যা উত্তর দাতার মনমানসিকতা কে ... ডাউনভোট দিতে।যা নির্বিক কে আরো শক্তিশালী করে তুলবে আমি নিশ্চিত ।*** আপনারা কি বলেন ? প্লিজ , মতামত জানতে চাই***।
02 জুন "মতামত" বিভাগে জিজ্ঞাসা Ainul VS Rimon
0 টি ভোট
1 উত্তর
তিনি কি জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রচার করছেন? নাকি তিনি মূল ইসলাম ও জিহাদকেই তুলে ধরছেন? আপনি কি বলেন?    
30 মে "মতামত" বিভাগে জিজ্ঞাসা ইফতি
–1 টি ভোট
1 উত্তর