178 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 5
নির্বিকের সদস্য সংখ্যা এত বেশি হওয়ার পরে ও বেশির ভাগ প্রশ্ন ও প্রশ্নের উত্তর সাথে গোনা কয়ক জন যেমন. Ainul VS Rimon ভাই,ফারহান ভাই,ইফতি ভাই,তুহিন ভাই,নাজমুল ভাই এরা দেয় কেন?
করেছেন Level 7
এর কারণ হলো সবাই সবসময় অ্যাক্টিভ থাকতে পারে না।

1 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 7
নির্বিকে যদিও এখন পর্যন্ত 5636 জন সদস্য , তাদের মাঝে 1000 + পয়েন্ট অর্জন কারী সদস্যই মাত্র 28 জন।এটা অনেকটাই হতাশার বিষয়।তবে এই ২৮ জন থেকেই এখন পাওয়া যায় হাতে গোনা কয়েকজন যাদের নাম আপনি প্রশ্নে উল্লেখ করেছেন।আরেকটা হতাশার বিষয় হল যে সাত - আট জন পরিচালক পদে যারা আছেন , তাদের মাঝে ফারহান ভাই , ইফতি ভাই এবং নাজমুল ভাই ছাড়া কাউকেই পাওয়া যায় না।মডারেটর একেবারেই আসে না তার সাথে কিছু দিন আগে যোগাযোগ হয়েছিলো তিনি বলে কর্মব্যস্থতর কারনে আসতে পারি না আবার প্রশাসক Asif Shadat , বিশেষজ্ঞ Ran Ran Ran ও S.M Shahid ভাই মাসে দু এক দিন আসেন। কিছু নতুন সদস্য আসে তারা দু একটা প্রশ্ন করে বিলুপ্ত হয়ে যায় তাই তাদেরকেও পাওয়া যায় না।পরিচালকগন সক্রিয় থাকতে পারে না এটা অনেকটাই হতাশাজনক।আমি আশা করি ফারহান ভাই পরিচালকদের প্রতি কঠোর হবেন যাতে তারা ফাকিবাজি করতে না পারে। এবং তিনি যেন সক্রিয় সদস্যদের হাতেই পরিচালনার দায়িত্ব দেন ।এটা করলে আশা করি এই সাইটের সুনাম দিনে দিনে বাড়তেই থাকবে ।
করেছেন Level 7
ভুল বলে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
করেছেন Level 6
ভাল লিখেছেন।  

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
19 অগাস্ট 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন shompa Level 5
1 উত্তর
15 অগাস্ট 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
1 উত্তর
1 উত্তর
08 নভেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন shompa Level 5
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...