327 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 6
নিরবিকের উদ্দেশ্য সমস্যা সমাধান করা। কিন্তু মতামত বিভাগে যেসব প্রশ্ন আছে, তার কয়েকটা ছাড়া বাকিগুলো দিয়ে আর যাই হোক কোনো সমস্যার সমাধান হয় না। বরং মানুষ এসব প্রশ্নে ফালতু সব উত্তর দিয়ে নিরবিকে কলেবর বাড়াচ্ছে। তাই  আমি মনে করি এটা বন্ধ করা দরকার।

আপনি কি বলেন?

3 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 7
ভাই, আমি আপনার সাথে একমত নই। কারণ অন্যান্য সাইটের চেয়ে নির্বিককে এই মতামত বিভাগটি বিশেষ গুরুত্ব দিয়েছে। তাই এটি বন্ধ করা উচিত হবে না। তবে আমি তুহিন ভাইর সাথে একটি বিষয়ে একমত যে ঘন ঘন উত্তর প্রদান করে সবাই। আর এর সমাধান হতে পারে নির্দিষ্ট সময় বা নির্দিষ্ট সংখ্যক উত্তর হওয়ার পর প্রশ্নটি বন্ধ করে দেওয়া।
করেছেন Level 7
জি ভাই এটাও খারাপ হয় না ।তবে আমি বলি আজেবাজে প্রশ্ন আপনারা যেন গ্রহন না করেন।
করেছেন Level 6
হুম, ঠিক বলেছেন। আমি মনে করি প্রতি প্রশ্নে ৫ টা উত্তর যথেষ্ট।     
0 টি ভোট
করেছেন Level 7
ইফতি ভাই মতামত বিভাগটা বন্ধ করে দেয়া হোক এর পক্ষ আমি থাকলাম না , তবে এটা বলতে পারি যারা ফালতু প্রশ্ন করে শুধু নির্বিককে কলেরব বাড়াচ্ছে তারা যেন এরখম নির্বিকের উদ্দেশ্যহীন কোন প্রশ্ন না করতে পারে বা করলো তাকে সতর্ক করে যেন প্রশ্নটা বিশেষ সদস্যরা বন্ধ করে দেয়। ভাই প্লিজ মন্তব্য জানাবেন।
করেছেন Level 6
ঠিক বলেছেন। তবে আগেই যে ফালতু প্রশ্নগুলো আছে, সেগুলোতে ফালতু উত্তর বন্ধ করার কোনো উপায় নেই। আশা করি admin দ্রুত এ বিষয়ে হস্তক্ষেপ করবেন।          
করেছেন Level 7
জি ভাই সঠিক মন্তব্য করেছেন ।আমিও সেটাই চাই।
করেছেন Level 7
সনদ অনুযায়ী, সবারই সব জায়গায় মতামত প্রকাশের অধিকার আছে।তাহলে আপনি কি বলতে চাইছেন, মতামত বিভাগে প্রশ্ন করলে বন্ধ করা হোক @আইনুল ভাই? অন্যের মতামত জানতে চাওয়া প্রসঙ্গে কোনো উদ্দেশ্য নেই তো!
করেছেন Level 7
তুহিন ভাই আমি আর ইফতি ভাই বলছি যে প্রশ্নগুলো বা উত্তর দেয়া নির্বিকের উদ্দেশ্য নয় সেরখম আজেবাজে প্রশ্নগুলো যেন অ্যালাউ না করা হয়।
0 টি ভোট
করেছেন Level 7
হ্যাঁ, আমি চাই এটা বন্ধ করতে।কেননা, সবাই এ বিভাগে ঘন ঘন উত্তর প্রদান করে।যার ফলে সদস্যবৃন্দদের অন্যান্য বিভাগে জিজ্ঞাসা করা প্রশ্নগুলোর উত্তর আসে না।এটা নির্বিকের চমৎকার পরিবেশটাকে দূষিত করে।মতামত বিভাগের প্রশ্নগুলো খুবই সহজ হওয়ায়, সবাই যত প্রশ্নে পারে, তত প্রশ্নে নিজের মতামত উত্তর হিসেবে দেয়।এটার ফলে অনেকের ওয়েবসাইট থেকে মন উঠে যায়।
করেছেন Level 6
ঠিক বলেছেন। আমিও এই কথাটাই বলতে চাচ্ছিলাম।   

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
13 জানুয়ারি 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন শারিউল ইসলাম নাইম Level 7
18 টি উত্তর
28 সেপ্টেম্বর 2018 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ran Ran Ran Level 7
1 উত্তর
1 উত্তর
2 টি উত্তর
12 এপ্রিল 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন শারিউল ইসলাম নাইম Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...