179 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 7
একটু বিস্তারিত জানালে ভালো হয়।

3 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 7
না, করোনা ভাইরাস থেকে আমার জেলা খুলনা মুক্ত নয়। সম্ভবত গত বুধবার খুলনায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তিনি প্রায় গত একমাস ধরে নারায়ণগঞ্জে তাবলীগে ছিলেন। তবে এছাড়া খুলনায় আর কোনো রোগীর সন্ধান পাওয়া যায় নি। এমনকি ঐ ব্যক্তির পরিবারেরও কেউ আক্রান্ত হননি। করোনা ভাইরাস থেকে যদি আমরা মুক্তি পেতে চাই, তাহলে অবশ্যই উচিত হবে একেবারে গৃহবন্দী থাকা এবং সবসময় আল্লাহর কাছে ক্ষমা চাওয়া।
0 টি ভোট
করেছেন Level 7
আমাদের জেলা হল নেত্রকোনা ।আমাদের জেলাতেও করোনার রোগি দুই চার জন ধরা পড়েছে কিন্তু জানলাম তারা এখানের স্থায়ী বাসিন্দা নয় ।তারা ঢাকা নারায়ণগঞ্জ থেকে আগত ।কিন্তু আমাদের এখানে যেন বাহিরের কেও আসতে না পারে তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।এদের মাঝে একজন মারাও গিয়েছে।কিন্তু লোকসমাজ যদি এখনো সিরিয়াস না হয় তাহলে করোনা আমাদেরকে আকড়ে ধরতে কতদিন।এটি আল্লার গজব নামক ভাইরাস যা থেকে মুক্তি পেতে হলে অবশ্যই আল্লাহর কাছে ক্ষমা চাইতে হবে এবং দোয়া করতে হবে আল্লাহ যেন উনার পাঠানো গজব উঠিয়ে নেয়।আমি বলব আপনি যে জেলারই হোন না কেন কখনোই নিজের এলাকা ছেড়ে পলায়ন করবেন না আবার মহামারিতে আক্রান্ত এলাকায় ও প্রবেশ করবেন না।
–1 টি ভোট
করেছেন Level 3
বর্তমানে লকডাউন করা হয়েছে ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 এপ্রিল 2020 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nazmul hasan Level 7
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...