182 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 1

2 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 7
শবে বরাত আসলে নির্দিষ্ট কোনো নামায আদায়ের রাত নয়। এ রাতে আপনি আপনার সারা জীবনের গুনাহকে আল্লাহর কাছ থেকে মাফ করিয়ে নেয়ার রাত এমনকি আপনি আল্লাহর কাছ থেকে আপনার জীবনের যত হাজত আছে তার সব চেয়ে নিতে পারেন। আপনি বিভিন্ন নফল নামাজ কাজা নামাজ তাসবিহ পাঠ কোরআন তেলাওয়াত জিকির এবং মাগফেরাতের দোয়াতে সারারাত কাটিয়ে দিবেন। এ মাগফেরাতের এবং রহমতের বাতাস আজ সূর্য ডোবার পর থেকে আরম্ব করে ফযরের ওয়াক্ত শুরুর আগ পর্যন্ত চলতে বা বইতে থাকিবে।আপনাকে আমি একটি বিশেষ নফল নামাজের কথা বলে দিচ্ছি যা আপনি করলে সারাজিবনে আপনি যত প্রকার গুনাহ করেছেন মানেযত প্রকারের গুনাহ যেমন: কবীরা, সগীরা, গীবতি, শিরকি বেদায়াতি যত প্রকারের গুনাহ আছে আপনি ইনশাআল্লাহ মাফ পেয়ে একধম পবিত্র হয়ে যাবেন। আশা করি উক্ত আমলটি করার চেষ্টা করবেন আর অন্যদেরকেউ জানাবেন আর যদি কিভবে করতে হয় তা না জানেন তাহলে পরবর্তি প্রশ্নে জেনে নিতে পারেন। আসসালামু আলাইকুম।
0 টি ভোট
করেছেন Level 7
শব-ই-বরাতের নামাজ ২ রাকআত করে ৪ রাকআত। প্রতি রাকআতে সূরা ফাতিহার পর সূরা ইখলাছ ৫০ বার পড়তে হবে। ফজিলত ঃ এই নামাজ পড়লে এবং পরেরদিন রোজা রাখলে আল্লাহ্ তাঁর ৫০ বছরের গুনাহ্ মাফ করেন। (সূত্র: নেয়ামুল কুরআন; পৃষ্ঠা: ২২৫)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 এপ্রিল 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন jajabor Level 5
2 টি উত্তর
27 মার্চ 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
30 জুলাই 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rana iglesias Level 2
1 উত্তর
20 জুলাই 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
1 উত্তর
06 মে 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd Level 6
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...