146 বার প্রদর্শিত
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন Level 7
আমার ফোনটি হল বাটন মানে It5231 এর একটি সেট ।এখন কথা হল আমি কাউকে মন্তব্য বা ভোট প্রদান করতে পারছি না।মন্তব্য লিংকটিতে ক্রিক করলে বলে দয়া করে আপনার ইমেইল টিকানাটি যাচাই করুন তার পরে বলে একটি কোড পাঠানো হয়েছে কিন্তু আমি কি ভাবে কি করব কিছুই বুঝছিনা দয়া করে সমাধানটা সহজ ভাবে বুঝানোর চেষ্টা করবেন ।আবার আগে ভোট দিতে পারতাম কিন্তু এখন বলে ভোট প্রদান করতে দয়া করে আপনার ইমেইল এড্রেসটি যাচাই করেন ।দুটোরই একটা সুন্দর সলিউশান চাই Please,give me a suitable and profer solution For The Problems
করেছেন Level 7
এটি দেখুন ঃ https://www.nirbik.com/55186/

2 উত্তর

0 টি ভোট
করেছেন Level 7
আপনি যে ইমেল ঠিকানা দিয়ে নির্বিক আইডি খুলেছেন, সেই যাচাইকরণ না করলে ভোট প্রদান, মন্তব্য, কারো দেওয়ালে পোস্ট করাসহ আরও কিছু সুবিধা থেকে বঞ্চিত হবেন। আপনি যদি ইমেলে এখন বর্তমানে একটি কোড পাঠানো হয়েছে। আপনার ইমেলের স্প্যাম বক্স চেক করেন। তারপর নির্বিক থেকে পাঠানো কোডটি দিয়ে ইমেল ভ্যারিফাই করেন।
0 টি ভোট
করেছেন Level 8
আপনার প্রোফাইল ইডিট করে আগে সঠিক ইমেইল এড্রেস দিন। ইমেইল এড্রেস না থাকলে জিমেইল কিংবা ইয়াহু থেকে ইমেইল এড্রেস খুলে নিন।সঠিক ইমেইল এড্রেস দেওয়ার পর আপনার ইমেইলের ইনবক্সে নির্বিক থেকে একটি লিঙ্ক পাঠানো হবে।সেটিতে ক্লিক করলেই ইমেইল ভেরিফাই হয়ে যাবে আর অন্য কিছু করা লাগবে না।          

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 সেপ্টেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন GrManik Level 5
1 উত্তর
18 মার্চ 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.Waliullah Level 5
2 টি উত্তর
0 টি উত্তর
08 অক্টোবর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Atik Level 5
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...