search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
68 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে

2 উত্তর

0 টি ভোট
বই পড়ুন ও ঘুড়ে বেড়ান
0 টি ভোট
মোবাইল বেশি চালালে একসময় এটা নেশা থেকে পেশা হয়ে যেতে পারে। তাই আপনি প্রতিদিন বিভিন্ন ধরনের বই পড়তে পারেন । বই পড়া অভ্যাসের মাধ্যমে শিখে নিলে বই পড়তে ভীষণ মজা পাবেন। বই পড়ে আপনি লেখকের অভিজ্ঞতার সাথে আপনার জীবনকে খুঁজে পেতে চাইবেন। বই পড়ার অভিজ্ঞতা থেকে যে জ্ঞান আহরণ করবেন, তা বাস্তব জীবনে কাজে আসবে। বই পড়ার আগ্রহটা আপনার নিজের মধ্যে আনা দরকার।বাড়ির পাশের পাশ্ববর্তী লাইব্রেরি এবং বিশ্ব সাহিত্য কেন্দ্র থেকে ভ্রাম্যমাণ লাইব্রেরির মাধ্যমে বই সংগ্রহ করুন। আপনার সবচেয়ে ভালো হয় ব্যক্তিগত অথবা পারিবারিক লাইব্রেরি তৈরি করে বই পড়ার অভ্যাস গড়ে তোলা। এরপর দেখবেন, আপনার সময় কেটে যাচ্ছে, আপনি মোবাইল ব্যবহারের দ্বারে-কাছেও নেই। অবশ্য পড়ার ফাঁকে ফাঁকে ফোনে একটু ব্যক্তিগত কাজকর্ম সেরে নিতে পারেন। ধন্যবাদ।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
9 টি উত্তর
2 টি ভোট
0 টি উত্তর
Bkash অথবা অন্য কোন মোবাইল ব্যাংকিং সার্ভিসের মাধ্যমে কি Dps করা যায়? তাহলে তা কীভাবে? মাসিক পরিমাণ কত হবে? বিস্তারিত জানান। ধন্যবাদ।
19 অক্টোবর 2019 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা GrManik
0 টি ভোট
1 উত্তর
মনে করেন আমি একটা বিকাশ একাউন্ট খোললাম এখন বিকাশ একাউন্ট কী অন্য সিমে ব্যবহার করা যাবে?গেলে কীভাবে?
26 অক্টোবর 2019 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Rasel Rana
0 টি ভোট
1 উত্তর
পড়াশোনায় কতটা ক্ষতি হয়েছে , তা বললে উপকৃত হতাম!
11 এপ্রিল "মতামত" বিভাগে জিজ্ঞাসা তুহিন
3 টি ভোট
15 টি উত্তর
মতামত লিখুন...
25 ফেব্রুয়ারি 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা Zahid 420
0 টি ভোট
0 টি উত্তর
কীভাবে নওদাবস দশম শ্রেণী ব্যচ ২০২০/২০২১ এই গ্রুপ টাকে এগিয়ে নিয়ে যাবো꫰এর সদস্য বেশি কি ভাবে করবো পিল্জ একটু বুঝিয়ে লেখুন
01 জুন "মতামত" বিভাগে জিজ্ঞাসা Nazmul h