282 বার প্রদর্শিত
"প্রোগ্রামিং" বিভাগে করেছেন Level 1
কিভাবে প্রেমিকা কার সাথে কথা বলছে তা জানতে পারবো।

2 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 8
এরকম কোন সিস্টেম দূর থেকে করা যাবে না। তবে প্লে স্টোরে এমন কিছু অ্যাপ রয়েছে যেগুলি দিয়ে আপনি অন্য মোবাইল নিয়ন্ত্রন করতে পারবেন।তবে ওই অ্যাপগুলি প্রথমে আপনার প্রেমিকার মোবাইলে আগে ইনস্টল করে নিতে হবে। তারপর তার মোবাইল নিয়ন্ত্রন করতে পারবেন দূর থেকে।  
+1 টি ভোট
করেছেন Level 7
আমি যে নিয়মটা বলব, তা দিয়ে আপনি শুধু আপনর প্রেমিকার নয়, যেকোনো সিমের গ্রাহকের সবকিছু বিস্তারিত জানতে পারবেন। দেখুন : প্রথমে প্লে স্টোর অথবা অ্যাপ স্টোরে গিয়ে 'Puffin Browser' লিখে অনুসন্ধান করে, উক্ত অ্যাপসটি ডাউনলোড করুন। তারপর ঐ অ্যাপে যে সিমের সবকিছু বিস্তারিতভাবে জানতে চান, সেই নাম্বার দিয়ে অ্যাকাউন্ট খুলুন। তারপর ফোন নাম্বার যাচাইকরণ কোড চাবে। যে ব্যক্তির ফোন নাম্বার, তার মোবাইলে কোড আসবে। ঐ কোড সংগ্রহ করে নাম্বার ভেরিফাই করুন। ব্যাস! এখন আপনি ঐ নাম্বারের সবকিছু, যেমনঃ কল তালিকা, সংক্রম ইত্যাদি ইত্যাদি দেখতে পারবেন। বিঃদ্রঃ ফোন নাম্বার যাচাইকরণ কোডটি যার সিম, তাঁর একান্ত ব্যক্তিগত। তাই ভবিষ্যৎ বিবেচনা করে সে তাঁর ঐ কোডটা নাও দিতে পারে। তাই আপনার বিশেষ কাজ ঐ কোডটা সংগ্রহ করা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
29 মার্চ 2020 "প্রোগ্রামিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD Nabab Ali Level 1
1 উত্তর
03 এপ্রিল 2020 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন nitu সেবা যার ধর্ম Level 2
0 টি উত্তর
27 সেপ্টেম্বর 2019 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন adss Level 1
2 টি উত্তর
10 অগাস্ট 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Muhsinul islam Level 2
1 উত্তর
02 অক্টোবর 2020 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন a md ahad Level 1
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...