নিরভিকে ডট কমে আপনাকে স্বাগতম।এখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন।প্রশ্ন করতে Ask a Question ক্লিক করুন।
21 views
asked in আউটসোর্সিং by (143 points)
ইউটিউব থেকে আয়ের সহজ উপায় কি?

Your answer

প্রশ্নটি ভালোভাবে বুঝে যাচাই করে গুছিয়ে উত্তর দিন। আপনি যতটুকু জানেন তার সর্বোচ্চটুকু দেয়ার চেষ্টা করুন যাতে প্রশ্নকর্তা সন্তুষ্ট হয়। আপনার একটি ভুল উত্তর/পরামর্শ অন্য সদস্যদের বিভ্রান্ত করতে পারে এবং সমস্যা আরও বাড়িয়ে দিতে পারে। তাই উত্তর দেয়ার পূর্বে নিশ্চিত হয়ে নিন আপনার উত্তরটি তথ্যবহুল যুক্তিযুক্ত কি না।শুদ্ধ বানানে উত্তরটি লিখার চেষ্টা করুন।ধন্যবাদ।
Your name to display (optional):
Privacy: Your email address will only be used for sending these notifications.

1 Answer

1 like 0 dislike
answered by (1,625 points)
ইউটিউব এখন তাদের নীতিমালা অনেক পরিবর্তন করেছে।জানুয়ারীর ১৬ তারিখে ইউটিউব একটি ঘোষণা দেয়।ঘোষনাটির কিছু অংশ

Starting today we’re changing the eligibility requirement for monetization to 4,000 hours of watchtime within the past 12 months and 1,000 subscribers.

অর্থাত ইউটিউবেরর ভিডিও মনিটাইজ করতে হলে আপনার ৪০০০ ওয়াচ টাইম থাকতে হবে এবং সাথে ১ হাজার সাবস্ক্রাইভার হতে হবে।এবং তাও একবছরের মধ্যে।তাই এটি নতুন ইউটিউবারদের জন্য দুঃখজনক বটে।তবে ধৈর্য্য ধরে লেগে থাকলে সফলতা আসবে।আপনি যদি ভালো এবং হাই কোয়ালিটি কনটেন্ট তৈরি করেন তাহলে ৪০০০ ওয়াচ টাইম এবং ১০০০ সাবস্ক্রাইভার আসতে বেশিদিন লাগবেনা।তাই আপনি যদি ভালো মানের কনটেন্ট তৈরি করেন,এবং ভিডিওগুলিকে ভালো মতো SEO করান তবে খুব অল্প সময়ের মধ্যে আপনি ভিডিও মনিটাইজেশন চালু করতে পারবেন।তাই নতুন ইউটিউবারদের মন খারাপ করার কিছু নেয়।বরং এতে আজেবাজে কনটেন্ট ইউটিউব থেকে কমে যাবে।এবং যারা ভালো কনটেন্ট তৈরি করছে তারাই লাভবান হবে।
নিরবিক ডট কম একটি প্রশ্ন উত্তর সাইট। এটি এমন একটি প্লাটফরম যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন।আর আপনি যদি সবজান্তা হয়ে থাকেন তাহলে অন্যের প্রশ্নের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...