117 বার প্রদর্শিত
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন

3 উত্তর

+1 টি ভোট
করেছেন
সর্দিকাশি থাকলেই করোনার ভয়ে ঘাবরানোর কোনো দরকার নেই। করোনার প্রধান লক্ষ্যন প্রচন্ড জ্বর,এবং সারা শরীরে ব্যাথা সাথে সর্দিকাশি থাকে। অতএব আপনি জনসমাবেশ থেকে দুরে থাকেন।প্রথমত সর্দিকাশি উপশমের ভালো ঔষধ খেয়ে জান।যদি জ্বরনা থাকে তবে পরীক্ষা করানোর দরকার নেই ।আমনি সারাক্ষন মাক্স ব্যাবহার করবেন।
+1 টি ভোট
করেছেন
এখন সিজন পরিবর্তন হওয়ার কারণেও অনেকের জ্বর,সর্দি,কাশি হতে পারে।এতে ভয় পাওয়ার কিছু নেই।তবে আপনি যদি বিদেশফেরত হয়ে থাকেন কিংবা বিদেশফেরত কারো সংস্পর্শে এসে থাকেন তাহলে আইডিসিআরের হটলাইন নাম্বারে কল দিন।তারা এসে পরীক্ষা করার জন্য নমুনা নিয়ে যাবে।  
0 টি ভোট
করেছেন
আপনি যদি বিগত ১৪ দিনের মধ্যে দেশের বাইরে ভ্রমণ করে থাকেন অথবা আপনার পরিচিত কেউ দেশের বাইরে ভ্রমণ করছে এমন কারো সংস্পর্শে এসে থাকেন না থাকেন, তাহলে আপনার কোনো সমস্যা নেই। এখন, আপনার উচিত অত্যাবশ্যকীয় প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না। বের হলেও কোনো মানুষের মাঝে যাবেন না।
করেছেন
এই মূহুর্তে ঔষধ খান। মানবদেহে করোনার উপস্থিতি, পাল্টে দিবে পরিস্থিতি। আপনি সর্বক্ষণ বাসায় থাকুন। কোনোভাবেই পরিস্থিতি গুরুতর হতে দেবেন না। ধন্যবাদ। কোনো কিছু জিজ্ঞাসা করার থাকলে বলতে পারেন!
করেছেন
আপনি ১৬২৬৩ এই নম্বরে ফোন করে পরামর্শ নিন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
01 ফেব্রুয়ারি 2020 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাজির
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...