454 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 1
ভাই আমার বয়স 19 বছর।আমি দীর্ঘ6 বছর হস্তমৈথুন করেছি।আমার বীর্যপাত 5 সেকেন্ডে,ঘন ঘন 1 দিন পরপর স্বপ্ন দোষ হয়,অল্পতে অনেক অনেক অনেক মাযী বের হয়। 6 মাস হস্তমৈথুন বাদ দিয়ে আমি কোন উপকারিতা পাই নি।আমার বিয়ে 6মাস পর। এখন আমি সুইসাইড করতে চাচ্ছি।আমার হবু বউ প্রায় প্রায় ফোন সেক্স করে আমার সাথে। এখন আমি কি করবো।হোমিওপ্যাথি নাকি হামদর্দ।ভালো কোন্টা হবে?6 বছরের ক্ষতি কেমনে 6মাসে ঠিক হবে?কি করবো তাই ভাবছি এ জীবন রাখবো না।এনগেজমেন্ট  আমাদের  এপ্রিল 1 তারিখ।এর আগেই আমি সুইসাইড এর ডিসিশন নিছি।ভাই সবাই মাফ করবেন।আমার হবু বউ এর সেক্স চাহিদা বেশি,আমি তার এ কষ্ট দিতে চাই না।

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 8
যৌন সমস্যা থাকলে ভালো ডাক্তার দেখান আত্নহত্যা কেন করতে যাবেন? আপনি বলছেন আপনার ঘন ঘন স্বপ্নদোষ হয়,ঘন ঘন স্বপ্নদোষ হওয়া স্বাভাবিক নয়। কিন্তু এসবের ও চিকিৎসা রয়েছে।একজন ভালো ডাক্তারের কাছে যান।হোমিওপ্যাথিক কিংবা হামদর্দে কোন কাজ হবে না।আর আপনার বয়স মাত্র ১৯ বছর।এই বয়সে বিয়ে করা ঠিক হবে না।আপনার যেহেতু ২১ বছর হয়নি আপনার বিয়ে বাংলাদেশের আইনে বৈধ হবে না। তাই আগে নিজের চিকিৎসা করান,কয়েকবছর অপেক্ষা করুন তারপর বিয়ে করুন।   
করেছেন Level 7
ঘন ঘন স্বপ্নদোষ হওয়া তো প্রশ্নকর্তার বয়সে স্বাভাবিক ব্যাপার!
করেছেন Level 8
ঘনঘন স্বপ্নদোষ স্বাভাবিক নয়।১ দিন পর পর স্বপ্নদোষ হওয়া এটা অস্বাভাবিক।   
করেছেন Level 7
যারা হস্তমৈথুন করে, তাঁদের মনে প্রতিদিনই যৌন চিন্তা হয়ে থাকে । এটা আমার ভালো করেই জানা। কেউ যদি একটা জিনিস নিয়ে অতিরিক্ত চিন্তা করে, তাহলে সে তা স্বপ্নেও দেখে। প্রশ্নকর্তা পূর্বে হস্তমৈথুন করে তা বন্ধ করেছে, কিন্তু তাঁর সমস্যা হয়ে গেছে বলে, সে এটা নিয়ে প্রায়ই চিন্তিত থাকে। এ জন্যই তার ঘন ঘন স্বপ্নদোষ হয়। আর এটা নিতান্তই স্বাভাবিক ব্যাপার। প্রতিদিন স্বপ্নদোষ হওয়াটা কোনো খারাপ লোকের লক্ষণ নয়, প্রশ্নকর্তা যে পূর্ণ যে প্রাপ্তবয়স্ক হয়ে ওঠছে, এটা তারই লক্ষণ। তা আপনার কথা ভুল।
করেছেন Level 8
না স্বপ্নদোষ প্রতিদিন হওয়া স্বাভাবিক নয়। ১৫ কিংবা ১ সপ্তাহ পর হলেই সেটা স্বাভাবিক। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 মার্চ 2023 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
11 অগাস্ট 2023 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
12 সেপ্টেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
2 টি উত্তর
3 টি উত্তর
10 ডিসেম্বর 2018 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন dieman Level 1
2 টি উত্তর
02 সেপ্টেম্বর 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...