119 বার প্রদর্শিত
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন

এক প্রকার হতাশ হয়ে গেছি, ব্যাথার রোগ ভালই হচ্ছেনা! প্লিজ একটা ভাল পরামর্শ দিন।

* আমার স্ত্রীর বয়স ১৯, বডি গঠন স্বাভাবিক। বিয়ে করেছি ২বছর প্রায়, ওর রোগের মদ্ধে ছিল শুয়ে পড়লে পা শিরশির করতো(এটা এখন অনেক কম), যা বেধে রাখলে বা উঠবস করলে কমতো। বিয়ের ১বছর পর অনাকাংখিত ভাবে ওর বেবি টেস্ট রেজাল্ট পজেটিভ আসে, বুঝতে পারলাম ১মাস ও হয়নি ও গর্ভবতী। কি করবো বুঝতে না পেরে ডাক্তারের দ্বারা ঔষধের মাদ্ধ্যমে অবসন করালাম(হয়তো এটাই আমার ভুল ছিল) তার আনুমানিক ২-৩ মাস পর থেকে ওর শুরু হলো মাজা সহ পিঠে ব্যাথা (ছবিটা দেখবেন দয়া করে ), যা সাধারণ পেইন কিলারে উপশম হতোনা। শুরু হলো আমার সামর্থ্য অনুযায়ী বড় বড় ক্লিনিকের ডাক্তার দেখানো। গাইনী ডাক্তার বললেন বাচ্চা অবসনের জন্য এ ব্যাথা হয়নি চিন্তা না করতে। এবংimage হাড় বিশেষগ্য ও বিভিন্ন ডিগ্রীর ডাক্তাররা বিভিন্ন পেইন কিলার ও গ্যাসের ওষধ দিতেন, যা খেয়ে কোন উপকার হয়নি। তবে Neso + Cortan খেলে ব্যাথা কয়েক ঘন্টা কম থাকে, তবে ক্ষতির কথা ভেবে খাওয়াতে পারিনা, গরম স্যাক দিলে স্বস্তি পাই। আর একটি কথা, ওকে মাঝে মাঝে Norix emergency pill খাওয়ানো হতো, এটাও কি ব্যাথার কারণ হতে পারে? ও ছোট, এইটুকু বয়সে এধরণের ব্যাথা নিয়ে সংসার ও পড়াশুনা চালিয়ে যাওয়া খুবি কষ্ট হয়ে দাঁড়াচ্ছে, এবং আমিও চিন্তাই শেষ হচ্ছি, প্লিজ সাহায্য করুন আমাকে যে আমি এখন কি করতে পারি।


করেছেন
আপনার স্ত্রীর অঙ্গবিন্যাস সঠিক নাও হতে পারে। এই বয়সে উনাকে ব্যাথার ঔষধ খাওয়াবেন না। কারণ, ব্যাথার ঔষধ ব্যথার জন্য যতটা উপকার করে, তার চেয়ে বেশি অপকার করে শরীরের। চিন্তার কারণ নেই।উনাকে আলো, বাতাসপূর্ণ ঘরে রাখেন। পাশাপাশি যোগব্যায়ামে অংশগ্রহণ করতে সাহায্য করুন। নামায পড়তে বলুন। কারণ নামায পড়লে অঙ্গপ্রতঙ্গ সঞ্চালিত হয়, যা ব্যাথা কমাতে সাহায্য করবে।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
17 জানুয়ারি 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rittik Rowsonn
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...