search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
211 বার প্রদর্শিত
অনেক জায়গায় দেখলাম ১৬ টাকায় মোবাইল ফোন দেওয়া হচ্ছে।এটা কতটুকু সত্য? কেউ কি পেয়েছেন? 
"মোবাইল ফোন" বিভাগে
0
আমি ৯৯.৯% নিশ্চিত অফারটি ভুয়া । কারণ এরকম অনেক দেখেছি, কিন্তু প্রতারিত হয়েছি । তাই এগুলো না কিনে এড়িয়ে চলাই অধিকতর ভালো ।
0
অনেক নাকি পেয়েছে শুনলাম ।
0
এতো কিছু না বিবেচনা করে বিষয়টা পরীক্ষা-নীরিক্ষা করে দেখতে পারেন । আমরা যা শুনে থাকি, তাতো সবসময়ই সত্যি নাও হতে পারে । আপনার নিকটবর্তী কেউ এরকম অফার পেয়েই থাকে, তাহলে তাঁর থেকেই বিস্তারিত জেনে নিন ।

আপনার উত্তর

নির্বিক কপি-পেস্ট কে সমর্থন করে না। সুতরাং, কোন প্রশ্নের উত্তর অন্য ওয়েবসাইট থেকে হুবহু কপি-পেস্ট করে উত্তর প্রদান করবেন না। কপি-পেস্ট উত্তর প্রদান করা সময় যে বিষয়টি লক্ষ্য করবেন, আপনি যে উত্তরটি পুরাপুরি কপি-পেস্ট করেছেন সেটাকে সুন্দর মতো নিজের থেকে সাজিয়ে-গুছিয়ে উত্তর প্রদান করার চেষ্টা করুন। আপনার যে বিষয়ে দক্ষতা অভিজ্ঞতা নেই সে বিষয়ে উত্তর প্রদান করা থেকে বিরত থাকুন। প্রশ্নের উত্তর প্রদান করলে নির্ভুল,তথ্যবহুল উত্তর দিয়ে সমস্যার সমাধান করার জন্য চেষ্টা করুন। আংশিক, অসম্পূর্ণ,অযৌক্তিক উত্তর প্রদান করলে উত্তরটি মুছে ফেলা হতে পারে।

ছবি আপলোড করুন:

গোপনীয়তাঃ শুধুমাত্র এই অবহিতকরণ পাঠানোর জন্য আপনার ই-মেইল ঠিকানাটি ব্যবহৃত হবে ।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর