search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
26 বার প্রদর্শিত
আপনি ডুপ্লিকেট প্রশ্নে উত্তর করেন, প্রশ্ন সাথের উত্তর কোনো মিল থাকে এবং আরও কিছু কারণে আপনার উত্তয লুক্কায়িত হয় ।
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে

আপনার উত্তর

নির্বিক কপি-পেস্ট কে সমর্থন করে না। সুতরাং, কোন প্রশ্নের উত্তর অন্য ওয়েবসাইট থেকে হুবহু কপি-পেস্ট করে উত্তর প্রদান করবেন না। কপি-পেস্ট উত্তর প্রদান করা সময় যে বিষয়টি লক্ষ্য করবেন, আপনি যে উত্তরটি পুরাপুরি কপি-পেস্ট করেছেন সেটাকে সুন্দর মতো নিজের থেকে সাজিয়ে-গুছিয়ে উত্তর প্রদান করার চেষ্টা করুন। আপনার যে বিষয়ে দক্ষতা অভিজ্ঞতা নেই সে বিষয়ে উত্তর প্রদান করা থেকে বিরত থাকুন। প্রশ্নের উত্তর প্রদান করলে নির্ভুল,তথ্যবহুল উত্তর দিয়ে সমস্যার সমাধান করার জন্য চেষ্টা করুন। আংশিক, অসম্পূর্ণ,অযৌক্তিক উত্তর প্রদান করলে উত্তরটি মুছে ফেলা হতে পারে।

ছবি আপলোড করুন:

গোপনীয়তাঃ শুধুমাত্র এই অবহিতকরণ পাঠানোর জন্য আপনার ই-মেইল ঠিকানাটি ব্যবহৃত হবে ।

এই প্রশ্নগুলিও দেখুন

1 টি ভোট
1 উত্তর
গত কয়েকদিন আগে বিশেষজ্ঞদের প্রশ্ন বন্ধের অপশনটি বন্ধ করে দেওয়া হয়েছে। অতি শিঘ্রই খুলে দেওয়ার কথা। কিন্তু অপশনটি এখনো চালু করে দেওয়া হচ্ছে না কেন?
28 সেপ্টেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা GrManik
0 টি ভোট
0 টি উত্তর
13 অক্টোবর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা Ran Ran Ran
0 টি ভোট
3 টি উত্তর
আমি মনে করি এটি নাজায়েজ ।কেননা কোনো নবী রাসুলেই এরখম জিকির করেন নি।এমনকি আল্লাহ তায়ালাও এমন জিকিরের কথা বলেন নি তিনি তো জানিয়েছেন সুবাহানাল্লাহ আলহামদুলিল্লাহ আল্লাহুআকলার ও লা ইলাহা ইল্লাল্লাহ জিকিরের কথা।এটা মানুষের বানানো জিকির ।ইল্লাল্লাহ মানে আল্লাহ ছাড়া ।এটা কি কোনো কলব পরিষ্কারের জিকির হতে পারে।আপনার মতামত জানাবেন প্লিজ।
02 মে "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা Ainul VS Rimon
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর
আমার প্রোফাইলের অতিরিক্ত সুবিধায় যে সুবিধাগুলো দেয়া হয়েছে তা কি আমি ব্যবহার করতে পারবো?
01 এপ্রিল 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা OGGY
0 টি ভোট
1 উত্তর