280 বার প্রদর্শিত
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন Level 3
করেছেন Level 2
Logout option o nai

2 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 5
Free basics এর কিছু Terms and conditions অর্থাৎ কিছু শর্তাদি আছে। যদি কোন ওয়েবসাইটের কোন কিছু যদি তাদের কন্ডিশনের বাইরে চলে যায় তাহলে তারা তা বর্জন করে। আর এজন্যই নির্বিক সাইটের মতো আরও বেশ কিছু সাইটে রিপোর্টসহ আরো অনেক কিছু করার অনুমতি দেওয়া হয় না। হয়তো সে কারণেই ফ্রি বেসিক্সে নির্বিকের কিছু কাজ করা যায় না। তাছাড়া তাদের অ্যাপটি কিছু কিছু ওয়েবসাইটে প্রবেশ করার অনুমতি দেয় না। যেমনঃ অনেক সময় প্রথম আলোতে প্রবেশ করা যায় না। ব্রাউজার আর অ্যাপের মধ্যে কিছু তফাৎ আছে। যার ফলে অনেক কিছু অ্যাপ অ্যালাউ করে না বা অ্যালাউ করা সম্ভব হয় না। তাই আপনাকে ক্রোম ব্রাউজারের সাহায্যে ফ্রি বেসিক্স ব্যবহার করার জন্য সাজেস্ট করছি।
0 টি ভোট
করেছেন Level 7
জি ভাই , ফ্রি ব্যাসিক্স ব্যাবহার করে অবশ্যই নির্বিক ওয়েবসাইটটি চালানো যায়।আর এমন কোন নির্বিকের সুবিধা নেই যা ফ্রি ব্যাসিক্স অ্যাপে ব্যবহার করে করা যায় না । আপনি নির্বিকের সকল সুবিধাই ফ্রি ব্যাসিক্স অ্যাপ দ্বারা ব্যবহার করতে পারেন।কোন সমস্যা নেই যা আমার ব্যক্তিগত অভিজ্ঞতা ।কেননা আমি সিংহ ভাগ সময় নির্বিক ফ্রি ব্যাসিক্সে চালাই।আশা করি বোঝতে পেরেছেন।
করেছেন Level 7
আপনি হয়তো ব্রাউজার দিয়ে ফ্রি বেসিক্সে নির্বিক চালান। ফ্রি বেসিক্স অ্যাপ দিয়ে এখনো নির্বিক চালানো যায় না। প্রশ্ন ভালো করে বুঝে উত্তর দেওয়ার চেষ্টা করবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
3 টি উত্তর
08 নভেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rahad Abbas Level 2
2 টি উত্তর
3 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...