search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
52 বার প্রদর্শিত
জাভা ফোন দিয়ে কীভাবে জিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফার করে?
"মোবাইল ফোন" বিভাগে

1 উত্তর

0 টি ভোট
GP to GP ব্যালেন্স ট্যান্সফার করে যেভাবেঃ প্রথমে আপনার মোবাইলের Sim Toolkit-এ যান । তারপর 'Balance transfer' লেখাটি খুঁজে বের করুন । এখন, এটার মাঝে ক্লিক করুন । আপনাকে প্রথমে যে মোবাইলে টাকা বদলি করতে চান, সেই মোবাইলের নাম্বার লিখে রিপ্লাই করুন । নাম্বারটি রিপ্লাই করতে পুনরায় টাইপ করুন । এখন, যে পরিমাণ টাকা পাঠাবেন, সেটা লিখুন । কত টাকা পাঠাবেন সেটা আবার লিখুন । অবশেষে আপনার একটি বিশেষ পিন চাইবে । সেই পিনটা দিয়ে দিলেই টাকা বদলি হবে যাবে ।
পিন নাম্বার ভুলে গেলে করণীয়?
পিন নাম্বার ভুলে গেলে গ্রামীণফোন গ্রাহক পরিষেবা যান । আর ব্যালেন্স ট্যান্সার করতে হলে আপনার এর অ্যাকাউন্ট লাগবে । ঐ পিন দিয়ে করা যাবে ।

সম্পর্কিত প্রশ্ন

1 উত্তর
মনে করেন আমি 10 এমবি কিনলাম এখান থেকে 5 এমবি অন্য ফোনে কীভাবে ট্রান্সফার করব?
24 অক্টোবর 2019 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Rasel Rana
1 উত্তর
আমার ওয়াপকিজে একটা সাইট আছে । Hriday47.Wapkiz.comএই সাইটে গল্প , চটি গল্প , জোকস , পিকচার , গেম আপলোড করা আছে এখন আমি এই সাইট থেকে কীভাবে আয় করব এবং সাইটটি কীভাবে ডিজাইন করব বিস্তারিত বলবেন প্লিজ । উল্লেখ্য আমি Itel It5231 ইউজার ।
17 মে "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা হৃদয়
0 টি উত্তর
ফোন না রুট করে কীভাবে wifi mac address পরিবর্তন করব? এমন যদি অ্যাপ থাকে তাহলে ডাউনলোড লিং দিন MTK এই অ্যাপটি বাদে।
17 এপ্রিল "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Abthur Rahim