347 বার প্রদর্শিত
"মোবাইল ফোন" বিভাগে করেছেন
এমন কোনো অ্যাপ আছে যার মাধ্যমে ফটো ভিডিও লুকানো যাবে?যার মাধ্যমে ফটো ভিডিও গ্যালারিতে দেখা যাবে না? এমন কোনো অ্যাপ থাকলে নামটা বলুন প্লিজ।

3 উত্তর

+1 টি ভোট
করেছেন
আপনার জন্য একটি অসাধারণ অ্যাপ রয়েছে। আমি নিজেই অ্যাপটি দেখে অবাক হয়ে গেছি। অ্যাপটি অন্য হাইডার থেকে সম্পূর্ণ আলাদা। অ্যাপটির নাম হলো clock vault. যেখানে আপনি ছবি, ভিডিও লুকিয়ে রাখতে পারবেন। তাছাড়া সেখানে সিকরেট ব্রাউজিংসহ রয়েছে হরেক রকম সুবিধা। মজার ব্যাপার হলো অ্যাপটি শো করে ঘড়ি হিসেবে। যা দেখলে কেউ ভাবতেই পারবে না যে ঐ ঘড়ির পেছনে আপনি আপনার গোপন কিছু লুকিয়ে রেখেছেন। অন্যদের কাছে অ্যাপটি শুধুমাত্র একটি এনালগ ঘড়ি হিসেবেই মনে হবে। তারা কখনো বুঝতেই পারবে না যে অ্যাপটিতে আপনি অনেক কিছু লুকিয়ে রেখেছেন। তাছাড়া অ্যাপটিতে ঢুকতে আপনি লক ব্যবহার করতে পারবেন। যে লকটি সম্পূর্ণ আলাদা। অর্থাৎ আপনি এনালগ ঘড়ির কাঁটা ঘুরিয়ে আপনার নির্ধারিত সময়ে এনে কাঁটা ছেড়ে দিলেই অ্যাপটি ওপেন হবে। বুঝতে অসুবিধা হলে বা মজার অ্যাপটি ব্যবহারের পদ্ধতি জানতে আমাকে রিপ্লে দিতে পারেন। ধন্যবাদ। অ্যাপ লিকংটি হলো... https://play.google.com/store/apps/details?id=ws.clockthevault
0 টি ভোট
করেছেন
হ্যাঁ আছে, আপনি LOCKit app, calc app,app lock এগুলো দিয়ে photo, Video hide করতে পারবেন।
0 টি ভোট
করেছেন
১.একটি ফোল্ডার বানান
২.তাতে যাযা লুকাতে চান তাতা রাখুন
৩.এবার তার নামের আগে ডট (.) দিলে ফোল্ডাল আদৃশ্য হবে।যেমন এর নাম nirbik হলো ডট দিয়ে .nirbik হবে

ফোল্ডারটি দেখতে es file explorar ব্যবহার করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 সেপ্টেম্বর 2018 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Siddique
1 উত্তর
06 নভেম্বর 2018 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...