search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
18 বার প্রদর্শিত
এটির ডুপ্লিকেট হওয়াতে বন্ধ করা হয়েছে : এবার হতে ফ্রিতে কোন এমবি ছাড়াই ভিসিট করুন nirbik.com
"নোটিশবোর্ড" বিভাগে
বন্ধ করেছেন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর 256 বার প্রদর্শিত
256 বার প্রদর্শিত
এবার হতে আপনি কোন এমবি ছাড়া অর্থাৎ ফ্রিতে এই ওয়েবসাইট ভিসিট করতে পারবেন।এই ওয়েবসাইটটি free basics এ যুক্ত করা হয়েছে।তবে আপনাকে রবি অথবা গ্রামীনফোন ব্যবহারকারীর হতে হবে।চলুন দেখে নিন কিভাবে free basics এ সাইটটি যুক্ত করবেন। প্রথমে আপনার ব্রাউজার থেকে ভিসিট করুন internet.org ... এবার হতে internet.org তে গেলেই nirbik.com সাইটটি দেখা যাবে নিচের ছবির মত। কোন সমস্যা থাকলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।
27 জুলাই 2018 "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা Farhan Monsur
0 টি উত্তর 22 বার প্রদর্শিত
22 বার প্রদর্শিত
নির্বিক.কম-এমন ব্যবস্থা করা হয়েছে যে, নিজের প্রশ্ন নিজেই উত্তর দেওয়া যাবে! তাই দয়া করে, আপনার নিজের জ্ঞান পোস্ট করতে থাকুন । ধন্যবাদ, নির্বিক এগিয়ে যাক ।
31 অগাস্ট "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat
0 টি উত্তর 13 বার প্রদর্শিত
13 বার প্রদর্শিত
নির্বিক ডট কমকে নতুনভাবে সাজানো হয়েছে। সাইটের ডিজাইনে বিশেষ পরিবর্তন আনা হয়েছে।অনেক পরীক্ষা নিরীক্ষার পর নতুন ডিজাইনটি রিলিজ দেওয়া হয়েছে। আশা করছি আপনাদের সবার ভালো লাগবে। সাইটের ডিজাইনের আসল মজা নিতে অ্যান্ড্রয়েড ফোনে গুগল ক্রোম অথবা ইউসি ব্রাউজার দিয়ে সাইট ব্রাউজ করুন। অন্য ... করতে পারে। এছাড়া সাইট এমবি ছাড়া ফ্রিতে ব্রাউজ করতে ফ্রি ব্যাসিক থেকে নির্বিক ডট কম যুক্ত করে নিন। ধন্যবাদ সবাইকে...
28 অক্টোবর "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা Nirbik Admin
0 টি উত্তর 403 বার প্রদর্শিত
403 বার প্রদর্শিত
নিরবিকের অ্যান্ড্রয়েড অ্যাপ চলে এসেছে।  Nirbik.apk (5,0 MB)  ক্লিক করে ডাউনলোড করে নিন। সুবিধা সমুহঃ ১) সুপার ফাস্ট স্পিডে সাইট ভিসিট করতে পারবেন। ২) ব্রাউজার থেকে এম্বি কম খরচ হবে কারন অ্যাপে ডাটা অপ্টিমাইজ হয়ে আসবে। সবাই অ্যাপটি ডাউনলোড করে নিন। ধন্যবাদ. কোন সমস্যা হলে কমেন্ট করুন।
28 ডিসেম্বর 2018 "নোটিশবোর্ড" বিভাগে জিজ্ঞাসা Nirbik Admin
0 টি উত্তর 21 বার প্রদর্শিত
...