275 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 7

4 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 7
হ্যাঁ, আমি ভূমিকম্প অনুভব করেছি । এটা আমাদের পুরো মহল্লাসহ ভোলার আরও কিছু জায়গায় ঘটেছিল । কিন্তু সৌভাগ্যের ব্যাপার, আল্লাহর লীলায় কোনো ক্ষতিই হয়নি । মাত্র ২মিনিটের মতো এটি হয়েছিল । তখন আমরা দোয়া পাঠ করেছিলাম ।
+1 টি ভোট
করেছেন Level 5
হ্যা আমি একবার ভূমিকম্প অনুভব করেছিলাম।তখন আমি পড়তেছিলাম
+1 টি ভোট
করেছেন Level 4
It’s my best experience of Earthquakes. When the earthquakes start I'm read a story book. The earthquakes since for 2 or 3 minutes.
0 টি ভোট
করেছেন Level 7
আমি যখন ক্লাস Seven এ পড়ি তখন আমি মার্চ মাসে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিলাম।।যেইদিন Earthquake টা ঘটেছিল তখন ছিল বিকাল বেলা।আমি একটা কাঠের চেয়ারে বারান্দায় বসে মোবাইলে গেম খেলছিলাম ।আমার নানার বাড়ি ছিল নদীর পাশে এবং নদীতে অর্ধেক পানি ছিল।তো যখন ভূমিকম্পে নাড়া দিল আমার মনে হল আমি যেন ঘুমের তাড়নায় পড়ে যাচ্ছি চেয়ার থেকে। তখন আমি আশপাশে থাকালাম এবং কেও দেখে ফেলেছে কিনা তা দেখতে দেখতেই নদীর পাড়ে বিকট আওয়াজ শুনতে ফেলাম তখন সাথে সাথে দিলাম এক দৌড় নদীর ধারে ।নদীর কাছে যেয়ে দেখি পানিতে সাগরের মতো বিরাট ঢেও আর নদীর অল্প পানি যেন পাড়ের কিনারা পর্যন্ত আচড়ে পড়তেছিল । মানুষের হৈচৈএর মাঝে বোঝতে পারলাম এটা বিরাট ভয়ঙ্কর ভূমিকম্প।যা আমি এখন পর্যন্ত আমার স্মূতি থেকে মুছে ফেলতে পারি নি ।*সমাপ্ত্*

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
07 এপ্রিল 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...