search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
42 বার প্রদর্শিত
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে

1 উত্তর

0 টি ভোট
ফিরিয়ে দেওয়ার উপায় হল আপনাকে যত টাকা ধার দিবে সেই পরিমাণ রিচার্জ করা বা তার থেকে বেশি রিচার্জ করা। 

ধরুন, আপনাকে ১৮ টাকা ধার দিয়েছে। এখন আপনি পুরো ১৮ টাকা খরচ করে ফেলেছেন। এখন যদি আপনি ২০ টাকা বা ১৮ টাকা রিচার্জ করেন তাহলে গ্রামীণফোন ১৮ টাকা কেটে নিবে বা ফেরত নিবে। আপনাকে যত টাকা ধার দিবে এবং তার থেকে আপনি যত টাকা খরচ করবেন গ্রামীণফোন ঠিক তত টাকা ফেরত নিবে।

এই প্রশ্নগুলিও দেখুন

1 টি ভোট
1 উত্তর
23 জুলাই 2019 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা boishu
0 টি ভোট
1 উত্তর
3 টি ভোট
0 টি উত্তর
প্রথমত, একটা কথা অস্বীকার করার সুযোগ নেই। তা হলোঃ নির্বিকে সম্প্রতি সময় প্রশ্নোত্তর আগের থেকে কমে গেছে। এমতাবস্থায়, এই অনুমতি দিলে নির্বিকে আবারও আগের মত প্রশ্নোত্তর বাড়বে। দ্বিতীয়ত, নতুন পয়েন্ট সিস্টেম কার্যকর হওয়ায় সবার পয়েন্টই অনেক কমে গেছে। তাই সবার মধ্যে পয়েন্ট পাওয়ার ... নয়, বরং অনুরোধ। তাই ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তাই আমি মনে করি, সীমিত সময়ের জন্য হলেও এ অনুমতি দেওয়া উচিত।
12 জুলাই "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা ইফতি
1 টি ভোট
1 উত্তর
কিছুক্ষণ আগে থেকে খেয়াল করলাম যে প্রশ্ন বন্ধ করে দেওয়ার অপশনটি নেই। তা কি বন্ধ করা হয়েছে?
25 সেপ্টেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা GrManik
0 টি ভোট
0 টি উত্তর
আমি একজনকে এক বছর আগে কিছু টাকা ধার দিই।কিন্তু সে আমাকে সহজে টাকাগুলো দিচ্ছে না।যখনি তার কাছে টাকা চাই সে বলে দুই তিনদিনের মধ্যে দিয়ে দিব,কিন্তু পরে আর দেয় না।উনি বয়সে আমার চেয়ে বড়,তাই কিছু বলতে পারছি না।এখন আপনারাই বলুন আমি কিভাবে টাকাগুলো ফিরে পাব?
23 মে "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করিম