নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
26 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (18 পয়েন্ট)
আমি আট বছর দরে হস্তমৈথুন করি। এখন কি আমার চিকিৎসা দরকার?বিবাহিত জীবনে যাতে কোনো সমস্যা না হয়।এবং এটা করার ফলে যদি আমার কোনো সমস্যা হয়,সেটা কি ভাবে বুঝা যাবে।কোনো টেস্ট করতে হবে কি?আর কত টাকা খরচ হবে?

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

1 উত্তর

0 টি ভোট
করেছেন (151 পয়েন্ট)
ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য। হস্তমৈথুন ছেড়ে দেওয়ার ফলে আপনার ভবিষ্যৎ বৈবাহিক জীবনের আগাম সমস্যার দ্বার বন্ধ হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। কেননা হস্তমৈথুনের যথেষ্ট কুফল রয়েছে। এখন আপনার চিকিৎসার প্রয়োজন কি না তার নির্ধারণ হবে আপনি কোন সমস্যার সম্মুখীন হচ্ছেন কি না তার উপর ভিত্তি করে। হস্তমৈথুনের ফলে সৃষ্ট কিছু সমস্যা। যেমনঃ ১/ বীর্যের পরিমাণ কমে যাওয়া। (এতে শুক্রানোর পরিমাণ কমে যায়, ফলে ভবিষ্যতে সন্তান জন্মদানে অক্ষমতার সম্ভাবনা রয়েছে) ২/ অল্প সময়ে বীর্যপাত। (এতে ভবিষ্যতে স্ত্রীর অখুশির কারণ হতে পারেন, ফলে স্ত্রীর সাথে অমিল/স্ত্রীর প্রয়োজনীয় চাহিদা পূরণ নাও হতে পারে) ৩/ বীর্য পাতলা হয়ে যাওয়া। (অর্থাৎ পূর্বের ন্যায় বীর্য গাঢ় না হওয়া, অধিকতর তরল বা পানির মতো স্বচ্ছ হয়ে যাওয়া) ৪/ লিঙ্গ ছোট,বাঁকা ও নিস্তেজ হয়ে যাওয়া। ৫/ অল্প উত্তেজনায় বীর্যপাত। ৬/ লিঙ্গের আশেপাশে ঘা হওয়া, ঘষাঘষির ফলে লিঙ্গের চর্ম ঢিলে হয়ে যাওয়া অথবা লিঙ্গ ফুলে যাওয়া ইত্যাদি। এ ধরনের সমস্যার সম্মুখীন হলে অতি দ্রুত যৌন বিশেষজ্ঞের শরাণাপন্ন হোন। যদি সমস্যাগুলোর অন্তত একটিও আপনার মধ্যে না থাকে তাহলে চিকিৎসকের প্রয়োজন বলে মনে করছি না। কেননা হস্তমৈথুনের ফলে সবার এইরূপ সমস্যা হবে এমনটা সঠিক নয়। আর সমস্যাগুলোর একটিও দেখা দিলে চিকিৎসকের শরাণাপন্ন আবশ্যক। আপনার সমস্যার উপর ভিত্তি করে কোন টেস্টের প্রয়োজন কি না তা ডাক্তার কর্তৃক জানতে পারবেন। আর খরচও নির্ভর করে সমস্যার ধরনের উপর। আপনার উপরোক্ত কোন সমস্যা থাকুক বা নাই থাকুক আপনি কিছু নিয়ম মানতে পারেন। এতে আপনার ৮ বছরের ক্ষয় পূরণ হতে পারে। নিয়মগুলো হলো.... ১/ নিয়মিত পর্যাপ্ত পরিমাণ ঘুমান। ২/ পরিমাণমতো বিশুদ্ধ পানি পান করুন। ৩/ নিয়মিত ব্যায়াম করুন। ৪/ সকালের নির্মল বাতাস এবং আলো গ্রহণ করুন। ৫/ সুষম খাবার গ্রহণ করুন। ৬/ টেনশনমুক্ত থাকার চেষ্টা করুন। ৭/ প্রতিদিন ৩-৪ টি খেজুর এবং ভিটামিন- সি (মেডিসিন নয়, বরং প্রাকৃতিক উপাদান থেকে। যেমনঃ কাঁচা টমেটো, রান্না করা টমেটো নয়।) খেতে পারেন। ৮/ নিয়মিত যৌনাঙ্গ পরিষ্কার করুন। ইত্যাদি। আশা করছি আপনাকে সাহায্য করতে পেরেছি। যদি উত্তরটি ভালো লেগে থাকে। তাহলে একটি সম্মত ভোট এবং গঠনমূলক উত্তরের জন্য আমাকে প্রিয় সদস্যে/উত্তরদাতায় যোগ করতে পারেন। আপনাদের সাপোর্ট আমাকে সঠিক ও গঠনমূলক উত্তর দিতে উৎসাহ যোগাবে। সাথে আছি সবসময়। যে কোন প্রয়োজনে আমিঃ www.facebook.com/GrManik.kutubi.7 ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
14 জুন 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন molla (534 পয়েন্ট)
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,692 টি প্রশ্ন

21,505 টি উত্তর

1,597 টি মন্তব্য

4,922 জন সদস্য

...