search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
76 বার প্রদর্শিত
"অন্যান্য" বিভাগে
সম্পাদিত করেছেন

2 উত্তর

0 টি ভোট
হস্থমৈথুন সম্পর্কে ভুল ধারণা হলঃ খারাপ ছেলেরা এটা করে থাকে, এটা করলে যৌন ক্ষমতা কমে যায়, স্বপ্ন একটি যৌন রোগ, এটি করলে স্বাস্থ্য খারাপ ও নষ্ট হয়ে যায় ।
0 টি ভোট
হস্তমৈথুন সম্পর্কে প্রচলিত ভুল ধারণার মধ্যে প্রথমে থাকবে ব্রণ বিষয়ক। অনেকেই মনে করেন যে হস্তমৈথুনের ফলে ব্রণ হয়। আদতে ব্রণের সাথে হস্তমৈথুনের কোন সম্পর্ক নেই। ব্রণ হয় সাধারণত পর্যাপ্ত ঘুম না হওয়া, অপরিষ্কার ও বয়সের কারণে বিশেষ হরমোনের প্রভাবে। বংশগতভাবে ব্রণ হতে পারে। তবে হস্তমৈথুনের বিভিন্ন খারাপ দিকও রয়েছে। যেমনঃ হস্তমৈথুনে অতিরিক্ত শক্তি খরচ হয়। এবং অতিরিক্ত হস্তমৈথুনের ফলে শুক্রাণুর পরিমাণ কমে যায়। ফলে ভবিষ্যতে সন্তান জন্মদানে অক্ষমতার সম্ভাবনা রয়েছে। তাছাড়া অল্পতেই বীর্যপাত হওয়ার মতো সমস্যা হতে পারে। বিস্তারিত জানতে যৌন বিশেষজ্ঞের শরাণাপন্ন হতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর 268 বার প্রদর্শিত
268 বার প্রদর্শিত
হস্থথমৈথুন এর কারনে যৌনাঙ্গ বাঁকা হয়ে গেলে করনীয় কী এবং বাঁকা যৌনাঙ্গ কী সোজা বা আগের অবস্থায় ফিরিয়ে আনা যায় ? তাহলে কী ভাবে পূর্বের অবস্থায় ফিরিয়ে আনা যায় ?
22 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর 91 বার প্রদর্শিত
91 বার প্রদর্শিত 17 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা Abinashray
1 উত্তর 144 বার প্রদর্শিত
1 উত্তর 222 বার প্রদর্শিত
222 বার প্রদর্শিত 05 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা Imran hossen
1 উত্তর 229 বার প্রদর্শিত
229 বার প্রদর্শিত
কত দিন পর পর হস্থমৈথুন করলে শরীরে কোনো ক্ষতি হয় না?
17 জুন "যৌন" বিভাগে জিজ্ঞাসা Mr.jewel
...