নির্বিক ডট কমে প্রশ্ন করে বিনামূল্যে উত্তর জেনে নিতে পারেন।প্রশ্ন করতে এখনই নিবন্ধন করুন।
48 বার প্রদর্শিত
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে করেছেন (5 পয়েন্ট)
উওর জানতে চাই

2 উত্তর

+1 টি ভোট
করেছেন (6,996 পয়েন্ট)
আপনি ফেসবুক বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পেতে প্রকৃত নামই ব্যবহার করুন ও প্রকৃত নিজের ছবিই ব্যবহার করুন। কারণ দিন দিন ফেসবুক বদলে যাচ্ছে।এখন ফেসবুকে সঠিক ছবি না দিলে ছবি চায়। আপনার বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট দরকার হলে বেশি বেশি বন্ধু যোগ করুন, বেশি করে পেইজ লাইক দিন, বেশি গোষ্ঠীতে যোগদান করুন। এগুলো মাধ্যমে আপনার আইডি হবে শক্তিশালী,আপনার আইডি সার্চ করলে সবার আগে আসবে, সকলে বন্ধু যোগ করার সময় আপনার আইডি আগে দেখে বন্ধু যোগ করবে যার মাধ্যমে আপনি বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পাবেন।
0 টি ভোট
করেছেন (6,528 পয়েন্ট)
আমার মনে হয় আপনার রিয়েল নাম এবং ছবি দিয়েই ফেসবুক আইডি খোলা উচিত,কারন ফেসবুক এখন খুব কড়াকড়ি হয়ে গেছে যেকোন সময় আপনার আইডি ব্যান করে দিবে।তখন আইডি চালু করতে গেলে আবার ন্যাশনাল আইডি কার্ড দিয়ে ভ্যারিফাই করতে হবে।তাই আমার মতে নিজের রিয়েল নাম এবং ছবি দিয়ে ফেসবুক আইডি খোলা উচিত।এখন আপনি যদি বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পেতে চান এর জন্য সুন্দর ছবি প্রোফাইল পিকচার দিন।আপনার পরিচিত কারো কাছে ডিএসএলআর ক্যামেরা থাকলে তাদেরকে দিয়ে কিছু সুন্দর ছবি তুলিয়ে নিন এবং সেগুলো প্রোফাইল পিকচার দিন।

সম্পর্কিত প্রশ্ন

1 উত্তর
3 টি উত্তর
25 ফেব্রুয়ারি 2018 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন zarjijul (22 পয়েন্ট)
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
...