205 বার প্রদর্শিত
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে করেছেন Level 1
উওর জানতে চাই

2 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 7
আপনি ফেসবুক বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পেতে প্রকৃত নামই ব্যবহার করুন ও প্রকৃত নিজের ছবিই ব্যবহার করুন। কারণ দিন দিন ফেসবুক বদলে যাচ্ছে।এখন ফেসবুকে সঠিক ছবি না দিলে ছবি চায়। আপনার বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট দরকার হলে বেশি বেশি বন্ধু যোগ করুন, বেশি করে পেইজ লাইক দিন, বেশি গোষ্ঠীতে যোগদান করুন। এগুলো মাধ্যমে আপনার আইডি হবে শক্তিশালী,আপনার আইডি সার্চ করলে সবার আগে আসবে, সকলে বন্ধু যোগ করার সময় আপনার আইডি আগে দেখে বন্ধু যোগ করবে যার মাধ্যমে আপনি বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পাবেন।
0 টি ভোট
করেছেন Level 8
আমার মনে হয় আপনার রিয়েল নাম এবং ছবি দিয়েই ফেসবুক আইডি খোলা উচিত,কারন ফেসবুক এখন খুব কড়াকড়ি হয়ে গেছে যেকোন সময় আপনার আইডি ব্যান করে দিবে।তখন আইডি চালু করতে গেলে আবার ন্যাশনাল আইডি কার্ড দিয়ে ভ্যারিফাই করতে হবে।তাই আমার মতে নিজের রিয়েল নাম এবং ছবি দিয়ে ফেসবুক আইডি খোলা উচিত।এখন আপনি যদি বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পেতে চান এর জন্য সুন্দর ছবি প্রোফাইল পিকচার দিন।আপনার পরিচিত কারো কাছে ডিএসএলআর ক্যামেরা থাকলে তাদেরকে দিয়ে কিছু সুন্দর ছবি তুলিয়ে নিন এবং সেগুলো প্রোফাইল পিকচার দিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
08 নভেম্বর 2018 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rahad Abbas Level 2
2 টি উত্তর
28 অগাস্ট 2018 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
07 নভেম্বর 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন shompa Level 5
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...